Muktijudho
ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার

Bangladesh Live News | @banglalivenews | 26 May 2020

PM Hasina wishes Muktijoddhas on Eid

Photo courtesy: Amirul Momenin

ঢাকা, মে ২৬ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেশের সকল মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানিয়েছেন। প্রধানমন্ত্রী অন্যান্য অনুষ্ঠানের ন্যায় সোমবার সকালে রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোড়ে মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযাদ্ধা টাওয়ার-১) বসবাসরত শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য এবং যুদ্ধাহত পঙ্গু মুক্তিযোদ্ধাদের জন্য ফুল, ফল ও মিষ্টি পাঠান।

প্রধানমন্ত্রীর পক্ষে প্রধানমন্ত্রীর সহকারি ব্যাক্তিগত সচিব -২ গাজী হাফিজুর রহমান লিকু, প্রোটোকল অফিসার-২ এসএম খুরশীদ-উল-আলম এবং সহকারি প্রেস সচিব এবিএম সরওয়ার-ই আলম সরকার সকালে এই উপহার সামগ্রী তাদের কাছে হস্তান্তর করেন।


প্রধানমন্ত্রীর কর্মকর্তাগন সংক্ষিপ্ত বক্তব্যে কোভিড-১৯ মহামারী থেকে দেশবাসিকে রক্ষা ও এ সংকট থেকে আশু উত্তোরণের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। মুক্তিযাদ্ধাদের পক্ষে বক্তৃতায় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা এবং তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।


যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগন প্রতিটি জাতীয় দিবস বিশেষ করে স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো উৎসবগুলোতে তাদেরকে স্মরণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।




Video of the day
More Muktijudho News
Recent Photos and Videos

Web Statistics