Bangladesh
বাংলামোটরে ফিটনেসবিহীন বাসের চাপায় দু’জন নিহত

Bangladsh Live News | @banglalivenews | 05 Jun 2020

Dhaka: 2 killed in road mishap
ঢাকা, জুন ৫ : রাজধানীর বাংলামোটরে ত্রুটিপূর্ণ ‘বিহঙ্গ’ বাসের চাপায় মোটরসাইকেল আরোহীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একজন। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সরিষার তেল বিক্রেতা মো. বেলায়েত (৫২) ও একটি কুরিয়ার সার্ভিসের কর্মী মকসুদুর রহমান (৪২)।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, মৃত বেলায়েতের পরিচয় শনাক্ত হয় তার মুঠোফোনের মাধ্যমে। তার বাড়ি বরিশাল জেলার মুলাদি উপজেলার চরলক্ষিপুর গ্রামে।

বাংলামোটরে তিনি থাকতেন এবং মেশিনে সরিষার তেল ভাঙিয়ে বিক্রি করতেন। আর ঢামেক হাসপাতাল মর্গে মকছুদুর রহমানের মরদেহ শনাক্ত করেন তার শ্যালক তোফাজ্জল হোসেন।


মকসুদের বাড়ি ভ্রাহ্মণবাড়িয়া জেলার সড়াইল উপজেলায়। তিনি রাজধানীর মালিবাগে থাকতেন এবং একটি কুরিয়ার সার্ভিসে চাকরি করতেন।


ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক-দক্ষিণ বিভাগের রমনা জোনের সহকারী কমিশনার রেফাতুল ইসলাম বলেন, শাহবাগ থেকে বাংলামোটর সিগন্যাল পার হয়েই বিহঙ্গ পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-১৯৯০) পুরোপুরি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত ঘেঁষে চলা একটি মোটরসাইকেল ও একজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান পথচারী ও মোটরসাইকেল আরোহী।


'ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বাংলামোটর ট্রাফিক বক্স থেকে পুলিশ সদস্যরা গিয়ে বাসটি জব্দ করে এবং জাফর মোল্লা নামে চালককে আটক করে,' বলেন তিনি।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics