Sports
মাশরাফিও করোনায় আক্রান্ত

Bangladsh Live News | @banglalivenews | 20 Jun 2020

Ex-Bangladesh skipper Mortaza hit by COVID-19

Photo courtesy: Mashrafe Mortaza Facebook page

ঢাকা, জুন ২০ : প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি বৃহস্পতিবার রাত থেকে শরীরে জ্বর অনুভব করেন। এরপর কোভিড-১৯ পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা এবং সেই নমুনার ফল আজ পজিটিভ আসে। তার পরিবার এই খবর নিশ্চিত করেছে।

দেশের জনপ্রিয় ক্রিকেটারদের একজন ও দেশ সেরা এই পেসার বর্তমানে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। চিকিৎসক জানিয়েছে, শারীরিকভাবে সুস্থ আছেন মাশরাফি। দেশে প্রথম হাই-প্রোফাইল ক্রিকেটারদের মধ্যে করোনা আক্রান্তদের মধ্যে প্রথম খেলোয়াড় হিসেবে করোনা পজিটিভ হলেন মাশরাফির। বর্তমানে বাংলাদেশে এক লাখেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন এবং ইতোমধ্যে মৃত্যুবরণ করেছেন ১,৪২৫ জন।


আজ বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই ও দেশের সাবেক ওপেনার নাফিস ইকবালের করোনা পজিটিভ এসেছে। এর আগে, দেশের কিছু ক্রিকেটারও করোনাভাইরাসের আক্রান্ত হয়েছিলেন। গত ১৫ জুন, মাশরাফির শাশুড়ি হোসনে আরা সিরাজও করোনায় আক্রান্ত হন।


করোনাভাইরাসের প্রার্দুভাব শুরুর পর থেকেই নিজের নির্বাচনী এলায়কায়, ক্রিকেট সংশ্লিষ্ট ও দেশের মানুষের সহায়তার জন্য পাশে দাঁড়িয়েছিলেন মাশরাফি।


করোনা আক্রান্তদের সহায়তায় নিজের ১৮ বছরের ঐতিহাসিক ব্রেসলেট নিলামে তুলেন মাশরাফি। ২০০১ সালে জাতীয় দলে যোগদানের পর থেকেই হাতে ওই ব্রেসলেট পড়ছিলেন তিনি। নিলামে সেই ব্রেসলেটটি ৪২ লাখ টাকায় বিক্রি হয়। এই অর্থ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে জমা হয়। এটি দিয়ে অসহায়-দুস্থদের সহায়তা করা হবে।
 




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics