Bangladesh
রাজধানীর কুড়িলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Bangladesh Live News | @banglalivenews | 06 Jul 2020

Two killed in gunfight with police in Dhaka's Kuril

Photo courtesy: File picture

ঢাকা, জুলাই ৬ : রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই জনকে গ্রেপ্তারের পাশাপাশি বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মশিউর রহমান জানান, রোববার রাতে কুড়িল বিশ্বরোড ফ্লাইওভারের নিচে ময়লার ডিপোর কাছে এই বন্দুযুদ্ধের ঘটনা ঘটে। নিহতদের একজন নান্নু ও আরেক জন মোশাররফ। নান্নু একসময় হলুদ ট্যাক্সি ক্যাব চালাতেন।

পুলিশ বলছে, দুজনই বিভিন্ন মামলায় দণ্ডিত আসামি। নান্নু ট্যাক্সিক্যাব যাত্রী হত্যার দায়ে ৬ বছর কারাভোগ করেছে। ছিনতাই, ডাকাতি ও অপহরণের মতো অপরাধের বিরুদ্ধে অভিযান জোরদারে নৈশ টহল বাড়ানোর অংশ হিসেবে রোববার রাতে গুলশানের তিনশ ফুট এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ।রাত আড়াইটার দিকে একটি অটোরিকশা শেওড়া বাস স্ট্যান্ড দিয়ে খুব জোরে খিলক্ষেত ফ্লাইওভারের দিকে যেতে থাকে। থামার সিগনাল পেয়েও তা উপেক্ষা করে ওপরে উঠে যায়। ফ্লাইওভারের পূর্ব মাথায় অবস্থানরত পুলিশের টহল দল বার্তা পেয়ে মাইক্রোবাস আড়াআড়ি করে চেকপোস্ট করে। শেওড়া বাস স্ট্যান্ড থেকে ডিবি পুলিশের অপর দলটি অটোরিকশাটিকে পেছন থেকে ধাওয়া করতে থাকে। কুড়িল বিশ্বরোড ফ্লাইওভারের নিচে ময়লার ডিপো পূর্বদিকে এসে অটোরিকশাটি হার্ড ব্রেক করলে দুইজন দুর্বৃত্ত সিএনজি থেকে লাফিয়ে পাশের ডোবার দিকে যেতে যেতে পুলিশের দিকে গুলি করে।
তাদের গুলিতে পুলিশের একটি মাইক্রোবাসের বামপাশের কাচের জানালা চূর্ণ-বিচূর্ণ হয়। জীবন ও সরকারি মালামাল রক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে সম্প্রসারিত রাস্তার কাঁচা অংশে ডোবার ধারে দুই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হা সপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মশিউর বলেন, অটোরিকশা ঘেরাও করে চালক শফিকুল ইসলাম ও তার সহযোগী সিদ্দিককে গ্রেপ্তার করা হয়। সেখান থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, কাদামাখা একটি চাপাতি, একটি চাকু, অটোরিকশার সিটের নিচ থেকে এক কৌটা মলম, একটি পেঁচানো গামছা ও দুটি মোবাইল পাওয়া গেছে বলে তিনি জানান।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics