Bangladesh
ময়মনসিংহে সড়কে প্রাণ গেল দুই ভাইসহ ৫ জনের

Bangladesh Live News | @banglalivenews | 06 Jul 2020

Five, including two brothers, killed in fatal car crash in Mymensingh

Photo courtesy: File picture

ঢাকা, জুলাই ৬ : ময়মনসিংহের ভালুকা ও নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় পাচঁজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জামিরদিয়া তেপান্তর শুটিং স্পটের সামনে একটি কাভার্ডভ্যান ইউটার্ন নেয়ার সময় ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় দুই ভাই নিহত হন। আহত হন তাদের বাবা, মা ও চাচা।

ভালুকায় নিহতরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর উপজেলার কলবান্দা গ্রামের মুঞ্জুর মোর্শেদের দুই ছেলে জয় মোর্শেদ তুষার (৩২) ও জাবের মোর্শেদ আকাশ (৩০)। এ ঘনটায় গুরুতর আহত হয়েছেন মুঞ্জুর মোর্শেদ, তার স্ত্রী ও তার ভাই। অপরদিকে রোববার (৫ জুলাই) রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে নান্দাইল মেরেঙ্গা চকমতি এলাকায় ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন।
নান্দাইলে নিহতরা হলেন- উপজেলার সিংরাইল ইউনিয়নের ফাইজুল মিয়ার ছেলে অটোরিকশা চালক হানিফ মিয়া (২২), যাত্রী কেন্দুয়া উপজেলার রমজান আলীর ছেলে নয়ন মিয়া ও রেনু মিয়ার ছেলে আরিফ মিয়া (২৫)।
নান্দাইল হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল হক জানান, অটোরিকশার চালক হানিফ মিয়া রোববার রাতে কিশোরগঞ্জ থেকে যাত্রী নিয়ে নান্দাইল আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে সেটি দুমড়েমুচড়ে যায়। এতে চালক হানিফ মিয়া ও যাত্রী আরিফ মিয়া ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন অটোরিকশার যাত্রী নয়ন মিয়া। তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তারও মৃত্যু হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics