Sports
এবার করোনায় আক্রান্ত মাশরাফির স্ত্রী

Bangladesh Live News | @banglalivenews | 07 Jul 2020

Mashrafe Mortaza's wife is now COVID-19 infected

Photo courtesy: Amirul Momenin

ঢাকা, জুলাই ৮ : করোনা আক্রান্ত হয়ে দুই সপ্তাহ ধরে বাসায় চিকিৎসা নিচ্ছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এবার মাশরাফির সেবা করতে গিয়ে এবার করোনা আক্রান্ত হয়েছেন তার স্ত্রী সুমনা হক সুমি। এর আগে মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও করোনা আক্রান্ত হয়েছেন।

মামরাফি করোনা আক্রান্ত হওয়ার পর দুই সন্তানকে নড়াইলে দাদা-দাদীর কাছে পাঠিয়ে দিয়েছিলেন। শুধুমাত্র স্ত্রী সুমি মাশরাফির সেবা করতে থেকে যান ঢাকার বাসাতে। বর্তমানে ঢাকার বাসায় থেকে মাশরাফির স্ত্রী চিকিৎসা নিচ্ছেন। করোনা আক্রান্ত হলেও সুমির শারীরিক অবস্থা ভালো রয়েছে বলে পারিবারিক সূত্র জানা যায়।


এই অবস্থায় দুই সন্তানকে ছেড়ে থাকাটা কত কষ্টের, মঙ্গলবার করোনাভাইরাস বিস্তার প্রতিরোধক এক ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে সেটিই বলেছেন মাশরাফি, ‘আমি আমার সন্তানদের থেকে দীর্ঘ ১৭ দিন বিচ্ছিন্ন আছি, একজন পিতা হিসেবে এটা কতটা কষ্টের, তা বলে বোঝানো যাবে না। আমি আমার পরিবারের সদস্যদের থেকে বিচ্ছিন্ন আছি। তারাও আমার কাছে আসতে পারছেন না, এটা অনেক বেদনার।’


করোনায় সাধারণ মানুষের জীবন যখন বিপর্যস্ত, তখন থেকেই নড়াইলের মানুষের পাশে নিঃস্বার্থভাবে দাঁড়িয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি। গত ২০ জুন তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। এর ১৪ দিন পেরিয়ে গেলেও করোনা থেকে মুক্ত হতে পারেননি। গত দুই সপ্তাহ বাসায় থেকেই চিকিৎসা নিয়েছেন। কয়েকদিন আগে দ্বিতীয় টেস্ট করালে আগের ফলই বহাল থেকেছে- পজিটিভ। আগামী কয়েকদিনের মধ্যেই মাশরাফির তৃতীয় টেস্ট করানো হবে।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics