Bangladesh
কক্সবাজার সৈকতে দু’পক্ষের ‘গোলাগুলি’তে শীর্ষ সন্ত্রাসী নিহত

Bangladesh Live News | @banglalivenews | 11 Jul 2020

One killed in Cox's Bazar gang war

Photo courtesy: Wallpaper

ঢাকা, জুলাই ১১ : কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বরের ঝাউবনে দুই গ্রুপের ‘গোলাগুলিতে’ শহরের শীর্ষ সন্ত্রাসী সৈয়দ আহমদ ওরফে গুরাপুতু নিহত হয়েছেন। শুক্রবার (১০ জুলাই) ভোরে ‘গোলাগুলি’র পর ঘটনাস্থল থেকে পুলিশ তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে। জব্দ করে দেশীয় পিস্তল, দুটি কার্তুজ ও ২০০ পিস ইয়াবা।

বিকেলে কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার মো. মাসুম খান বিষয়টি নিশ্চিত করেছেন। সৈয়দ আহমদ ওরফে গুরাপুতু কক্সবাজার শহরের ইসুলুঘোনা এলাকার সাব্বির আহমেদের ছেলে। তার বিরুদ্ধে নানা অপরাধে বিভিন্ন মামলা রয়েছে।
মাসুম খান জানান, শুক্রবার ভোরে ইয়াবার বিরোধ নিয়ে দুই গ্রুপের মধ্যে ‘গোলাগুলি’র খবর পেয়ে সকালে পুলিশ কবিতা চত্বর এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি করে একটি দেশীয় পিস্তল, দুটি কার্তুজ ও ২০০ পিস ইয়াবা পাওয়া যায়। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয় সৈয়দ আহমদ ওরফে গুরাপুতুকে। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরাপুতুকে মৃত ঘোষণা করেন।
পুলিশের এই কর্মকর্তা আরও জানান, গুরাপুতু কক্সবাজার শহরের শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় হত্যা, ধর্ষণ, সন্ত্রাসসহ বিভিন্ন অভিযোগে সাতটি মামলা রয়েছে। তার মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় পৃথক আইনে মামলা হয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics