Bangladesh
স্বাস্থ্যবিধি মেনেই নির্বাচন অনুষ্ঠিত হবে : সিইসি

Bangladesh Live News | @banglalivenews | 12 Jul 2020

Polls to be held in Bangladesh by observing all health guidelines: CEC

Photo courtesy: Amirul Momenin

ঢাকা, জুলাই ১২ : করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনেই অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। শনিবার যশোর-৬ শূন্য আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা সংক্রান্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী ১৪ জুলাই যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে সামাজিক দূরত্ব বজায় রেখে ভোটদানের ব্যবস্থা করা হয়েছে।


তিনি জানান, ভোট কেন্দ্রে মুখে মাস্ক বাধ্যতামূলক করা হয়েছে এবং হাতে স্যানেটাইজার ব্যবহারের ব্যবস্থা রাখা হবে। সাবান দিয়েও হাত ধোয়ার ব্যবস্থা থাকবে।

কেশবপুর আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।

বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাৎ হোসেন চৌধুরী। বক্তব্য রাখেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এবং জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতিকের প্রার্থী হাবিবুর রহমান হাবিব।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, যুগ্ম-সচিব ফরহাদ আহম্মেদ খান, খুলনা বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার, খুলনা রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক আবু হেনা খন্দকার অহিদুল করিম, যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, যশোরের সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার হুমায়ুন কবির।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics