Bangladesh
করোনা টেস্ট প্রতারণা : প্রধান আসামী সাহেদ এখনও ধরা পড়েনি

Bangladesh Live News | @banglalivenews | 12 Jul 2020

Corona Test scam in Bangladesh: Main accused still at large

Photo courtesy: Amirul Momenin

ঢাকা, জুলাই ১২ : করোনা ভাইরাস টেস্ট প্রতারণায় পাঁচ দিন ধওে পলাতক রয়েছেন রিজেন্ট হাসপাতালের মালিক। তবে তাকে আত্মসমর্পণের আহ্বান জানিয়ে বলা হয়েছে, ‘পালাবার কোন পথ নেই, হয় আত্মসমর্পন করুন অন্যথায় গ্রেফতারের হাত থেকে রেহাই পাবেন না’।

এর আগে নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ, করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, চিকিৎসায় অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা এবং রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয় সিলগালা করে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এরপর থেকে গাঢাকা দিয়েছেন হাসপাতালের মালিক সাহেদ। সাহেদের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ।


এদিকে রোববার (১২ জুলাই) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষ থেকে বের হয়ে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে খোঁজা হচ্ছে। তাকে আত্মসমর্পণ করতে হবে, অন্যথায় গ্রেফতার করা হবে। তার বিদেশ যাওয়ার সুযোগ নেই।

তিনি বলেন, সে (সাহেদ) কী ধরনের অন্যায় করেছে সেগুলো তদন্ত করছে পুলিশ এবং র‌্যাব। তদন্ত রিপোর্ট আসলে বলা যাবে তার অন্যায়ের গভীরতাটা কতটুকু।


গত ৬ জুলাই উত্তরায় রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযানে নানা অনিয়মের সত্যতা পাওয়া যায়। পরে সেখান থেকে আটজনকে আটক করে র‌্যাব হেফাজতে নেয়া হয়।

এ ঘটনায় মঙ্গলবার (৭ জুলাই) রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে একটি মামলা করা হয়।

এতে সোমবার রিজেন্ট হাসপাতালের উত্তরা শাখা থেকে আটক আটজনকে গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদসহ ৯ জনকে পলাতক আসামি হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics