Sports
করোনার মধ্যেই বিয়ে সারলেন উদীয়মান ক্রিকেটার শান্ত

Bangladesh Live News | @banglalivenews | 15 Jul 2020

Cricketer Shanto ties knot with girlfriend Ratna amid Covid-19 pandemic

Photo courtesy: File picture

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুলাই ১৫ : জাতীয় ক্রিকেট দলের উদীয়মান তারকা নাজমুল হোসেন শান্ত দীর্ঘদিন প্রেম করার পর সাবরিন সুলতানা রত্নার সঙ্গে গাঁটছড়া বেধেছেন। মঙ্গলবার সন্ধ্যায় নিজেই বিয়ের খবর ফেসবুকে দিয়ে নিশ্চিত করেন জাতীয় দলের এই ওপেনার। গত শনিবার করোনাভাইরাসের কারণে রাজশাহীতে ছোট্ট পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তার। জাতীয় দলের শান্তর দুই সতীর্থ নুরুল হাসান সোহান এবং মেহেদী হাসান মিরাজও নিশ্চিত করছেন এ তথ্য।

সাবরিন সুলতানার রত্নার সাথে দীর্ঘদিনের প্রেম ছিল নাজমুল হোসেন শান্তর। সাবরিন সুলতানা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। নিজের ফেসবুক আইডিতে নববধুর সঙ্গে ছবি পোস্ট করে শান্ত লিখেছেন, ‘তুমি আমার জীবনে আশীর্বাদ হয়ে এসেছো এবং আমি কোনোদিন আমার জীবনে অন্য কাউকে ভাবিনি। তুমিই আমার নারী, যে আমার জীবন আরও সুন্দর করে তুলেছে। প্রিয়, আমি তোমাকে ভালোবাসি।’
২১ বছর বয়সী নাজমুল হোসেন শান্তর শশুর বাড়ি রাজশাহী। কোরিয়ান সুগার মিল এলাকায় বেড়ে উঠেছেন সাবরিন। নতুন জীবনের শুরুতে সবার কাছে দোয়া চাইলেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। ২০১৭ সালে জাতীয় দলে অভিষেক হয় শান্তর। এরপর খেলেছেন মাত্র ৪টি টেস্ট। জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সর্বশেষ টেস্ট ম্যাচের একাদশে ছিলেন তিনি। চার টেস্টে শান্তর সংগ্রহ ২০১ রান। ইনিংস সর্বোচ্চ রান ৭১। ওয়ানডে খেলেছেন পাঁচটি। সংগ্রহ করছেন মাত্র ৫৫ রান। দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে করেছেন ১৬ রান।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics