Bangladesh
সাহেদ-মাসুদ ১০ দিনের রিমান্ডে

Bangladesh Live News | @banglalivenews | 16 Jul 2020

Sahel-Masood sent to 10-day remand

Photo courtesy: Amirul Momenin

ঢাকা, জুলাই ১৬ : রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভজকে প্রতারণা মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। একই মামলায় সাহেদের প্রধান সহযোগি তরিকুলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মো. জসিম তাদের এই রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে তাদের আদালতে হাজির করা হলে উত্তরা পশ্চিম থানার মামলা সুষ্ঠুতদন্তের জন্য প্রত্যেকের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক এস এম গাফ্ফার আলম।

অপর দিকে আসামিদের আইনজীবীরা তাদের রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. জসিম এ আদেশ দেন।


বুধবার ভোরে রিজেন্ট প্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত এলাকা ইছামতি নদী থেকে আটক করে এলিট ফোর্স র‌্যাব।


র‌্যাব সদস্যরা ২টি হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নিয়ে আসেন। প্রথমে তাকে ঢাকার পুরাতন বিমানবন্দরে আনা হয়।

এরপর সাহেদকে জিঞ্জাসাবাদের জন্য ঢাকার র‌্যাবের সদর দফতরে নেয়া হয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল উত্তরায় অভিযান পরিচালনা করে তার গোপন আস্তানা থেকে ১ লাখ ৪৬ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাবাদ ও চিকিৎসা শেষে বুধবারই তাকে মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে সোপর্দ করা হয়।


বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত এলাকা কোমরপুর গ্রামের ইছামতি নদী দিয়ে পার্শ্ববর্তী রাষ্ট্র ভারতে পালিয়ে যাবার প্রাক্কালে সাহেদকে র‌্যাব সদস্যরা গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশী অবৈধ পিস্তল ও ম্যাগজিনভর্তি গুলি উদ্ধার করা হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics