Bangladesh
সরকার জনগণের উন্নত জীবন নিশ্চিত করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে : শেখ হাসিনা

Bangladesh Live News | @banglalivenews | 02 Aug 2020

Government working towards betterment of citizens, says PM Hasina

Photo courtesy: প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)।

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ৩ আগস্ট ২০২০ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ বাস্তবায়নে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার কাজ করে যাচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণের উন্নত জীবন নিশ্চিত করাই তার লক্ষ্য। রোববার কৃষক লীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন এবং শোকের মাসের কর্মসূচির আনুষ্ঠানিক সূচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। ভার্চুয়ালি এই অনুষ্ঠানে যুক্ত হন তিনি।

আওয়ামী লীগ সভানেত্রী হাসিনা বলেন, ‘মানুষ যাতে উন্নত জীবন পায়, সেটাই আমাদের লক্ষ্য। জাতির পিতার আদর্শ বাস্তবায়নে আমাদের সরকার কাজ করে যাচ্ছে’। তিনি বলেন, করোনাভাইরাসের মহামারী এবং বন্যার এই সময়ে সরকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। কর্মহীন, গরিব, এতিম ও অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করছে।
করোনা ভাইরাসের এ সময়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো মানুষের পাশে দাঁড়িয়েছে, ভালো কাজ করছে উল্লেখ করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াবার আহ্বান জানান প্রধানমন্ত্রী।
অনুষ্ঠানে ভিডিও কলে যুক্ত হয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘সমগ্র জাতি যখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দুর্যোগ মোকাবেলায় ঐক্যবদ্ধ হয়ে সফলতা দেখাচ্ছে, তাতে ঈর্ষান্বিত হয়ে একটি মতলবি মহল সরকার ও জনগণের দুর্ভেদ্য ঐক্যের দুর্গে ফাটল ধরানোর অপচেষ্টা করছে। তারা নিজেদের ব্যর্থতা ঢাকতেই এ ধরনের কূটচাল দিয়ে আসছে’। আগস্টের কর্মসূচি যথাযথভাবে পালনের আহ্বান জানান তিনি।
রোববার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে কৃষক লীগ স্বেচ্ছায় প্লাজমা-রক্তদান কর্মসূচি, এতিম ও অনাথদের মাঝে ঈদ উপহার, মৌসুমী ফল ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করে। অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দেওয়া হয়, এরপর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্রের সভাপতিত্বে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics