Bangladesh
সিনহা হত্যাকান্ডের দায় ব্যক্তির, কোনও বাহিনীর নয় : সেনা প্রধান

Bangladesh Live News | @banglalivenews | 05 Aug 2020

Sinha murder case: Army chief says individual and not army is responsible for it

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ৫ আগস্ট ২০২০ : সেনাবাহিনী ও পুলিশ সবসময় কাঁধে কাঁধ রেখে কাজ করেছে, সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনও বাহিনীর নয়। বলেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ। আজ বুধবার (৫ আগস্ট) কক্সবাজার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ আরও বলেন, সাবেক সেনা কর্মকর্তা সিনহা হত্যা মামলার তদন্তে যারা দোষী প্রমাণিত হবে তাদের বিচার হবে।

এর আগে, দুপুর পৌনে একটার দিকে একটি বিশেষ হেলিকপ্টারে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় কক্সবাজারে আসেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ ও আইজিপি ড. বেনজীর আহমেদ।


বিমানবন্দর থেকে তারা কক্সবাজারের লাবনী পয়েন্টে হোটেল জলতরঙ্গে এসে অবস্থান করেন। সেখানে বিশ্রাম শেষ দুই বাহিনীর প্রধানসহ স্থানীয় প্রশাসন বৈঠক করেন। বর্তমানে তারা সৈকতের বালিয়াড়ি লাগোয়া সেনাকল্যাণ ট্রাস্টের রেস্ট হাউস ‘জল তরঙ্গে’ অবস্থান করছেন।

সেনা প্রধান ও আইজিপির সঙ্গে রেস্ট হাউসে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, চট্টগ্রাম বিভাগের ডিআইজি গোলাম মো. ফারুক, এডিশনাল ডিআইজি জাকির হোসেনসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

সেখানে দুই বাহিনীর কর্মকর্তারা নিজেদের মাঝে বৈঠক করছেন।

বৈঠক শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন বলে জানানো হয়েছে। এরপর মেজর সিনহার হত্যাকাণ্ডস্থলে যাওয়ার কথা রয়েছে তাদের।


৩১ জুলাই সন্ধ্যার পর নিজের প্রাইভেটকারে করে তথ্যচিত্রের কাজ শেষে টেকনাফ থেকে কক্সবাজার ফেরার সময় শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান। সিনহা রাশেদ ২০১৮ সালে সৈয়দপুর সেনানিবাস থেকে তিনি স্বেচ্ছায় অবসর নেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics