Bangladesh
শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহত : আটক ১০

Bangladesh Live News | @banglalivenews | 14 Aug 2020

10 booked after three teens die in brutal clash at juvenile facility

Photo courtesy: Unsplash

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ১৪ আগস্ট ২০২০ : যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) তিন কিশোর নিহতের ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর পৌনে ১২টায় অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ বন্দী নিহত হয়। আহত হয় আরও ১৪ জন। সেসময় কিশোরদের নিজেদের মধ্যে সংঘর্ষে তাদের মৃত্যু হয়েছে বলে জানানো হয়। কিন্তু হাসপাতালে ভর্তি বন্দী কিশোররা জানায়, কর্মকর্তা ও আনসার সদস্যদের বেধড়ক মারপিটে শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দীদের এ হতাহতের ঘটনা ঘটেছে। এছাড়া পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারাও প্রাথমিকভাবে বিষয়টি নিশ্চিত করেন।
শিশু উন্নয়ন কেন্দ্রে নিহতরা হলো- বগুড়ার শিবগঞ্জের তালিবপুর পূর্ব পাড়ার নান্নু পরমানিকের ছেলে নাঈম হোসেন (১৭), একই জেলার শেরপুর উপজেলার মহিপুর গ্রামের আলহাজ নুরুল ইসলাম নুরুর ছেলে রাসেল ওরফে সুজন (১৮) এবং খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা পশ্চিম সেনপাড়ার রোকা মিয়ার ছেলে পারভেজ হাসান রাব্বি (১৮)।
এছাড়া বৃহস্পতিবার গভীর রাতে যশোর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে বের হয়ে পুলিশের খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম নাহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘এখানে আসলে সংঘর্ষের ঘটনা ঘটেনি। আজকের ঘটনাটি একপাক্ষীক।’ তিনি আরও বলেন, ঘটনাটি প্রায় ছয় ঘণ্টা পর জানা গেছে। স্থানীয় সংবাদকর্মীরাও ঘটনা জেনেছেন সন্ধ্যার পর, হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে। তিনি নিজেও রাত ১০টার পর ঘটনা জেনে শিশু উন্নয়ন কেন্দ্রে এসেছেন। এখানে কী এবং কেন এমন ঘটনা ঘটেছে তা পুলিশ তদন্ত করবে। প্রশাসনের পক্ষ থেকেও তদন্ত হবে। আর ক্ষতিগ্রস্ত কিশোরদের স্বজনরা মামলা করলে পুলিশ মামলা নেবে। তদন্তাধীন ঘটনা হওয়ায় এরচেয়ে বেশিকিছু বলতে তিনি রাজী হননি।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics