Bangladesh
৭৬০০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

21 Jul 2015

#

ঢাকা, জুলাই ২১- পুলিশ মঙ্গলবার জানিয়েছেন যে ওয়ারী থানা পুলিশ ওয়ারী থানার ২৬ নং র‌্যাংকিন স্ট্রীট এর ওয়ারী সাব-পোষ্ট অফিসের নিচ তলায় অবস্থিত বিটিসিএল এর অফিসে অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতের নাম মোঃ আবু সিদ্দিক ।


এ সময় তার হেফাজত হতে ৭৬০০০ (ছিয়াত্তর হাজার) পিস ইয়াবা ট্যালেট উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় ওয়ারী সাব-পোষ্ট অফিসের নিচ তলায় অবস্থিত বিটিসিএল এর অনুঃ এক্সচেঞ্জে কর্মরত মোঃ মোস্তফা সহ একটি মাদক ব্যবসায়ী চক্র বেশ কিছুদিন যাবৎ সরকারী অফিস ব্যবহার করে কৌশলে মাদক ব্যবসা করে আসছিল।


"মাদক ব্যবসায়ী চক্র সম্পর্কে ইতোমধ্যে বেশ কিছু তথ্য পাওয়া গিয়েছে এবং প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। ধৃত আসামী মোঃ আবু সিদ্দিককে জিজ্ঞাসাবাদে আরো জানায় অনুঃ এক্সচেঞ্জ এর দায়িত্বরত কর্মচারী মোঃ মোস্তফা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 

 

"উল্লেখ্য উপ-পুলিশ কমিশনার (ওয়ারী বিভাগ), সৈয়দ নুরুল ইসলাম তথ্য পান যে, ওয়ারী থানাধীন র‌্যাংকিন ষ্ট্রিটস্থ ওয়ারী সাব-পোষ্ট অফিসের নিচ তলায় অবস্থিত বিটিসিএল এর অনুঃ এক্সচেঞ্জে ইয়াবার একটি বড় চালান এসেছে এবং কিছু সময়ের মধ্যে সেটি অন্যত্র শিফ্ট হয়ে যাবে। পরবর্তী সময়ে তার নির্দেশনায় ও তত্ত্বাবধানে ওয়ারী থানার অফিসার ইনচার্জ তপন চন্দ্র সাহা পিপিএম (বার) এর নেতৃত্বে এসআই/বিল্লাল হোসেন জনি, এসআই/মোঃ জালাল উদ্দীন পিপিএম এবং সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা হয়," জানায় পুলিশ।

 


মঙ্গলবার ডিএমপি’র মিডিয়া সেন্টারে ১২.৩০ টায় এক প্রেস ব্রিফিংয়ে গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের যুগ্ম কমিশনার জনাব মোঃ মনিরুল ইসলাম বিপিএম, পিপিএম সাংবাদিকদের এ তথ্য প্রদান করেন।

 

ইমেজঃ ডি এম পি ফেসবুক পেজ
 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics