Bangladesh
মোবাইল ফোনে প্রতারণাকারী ওয়েলকাম পার্টির ১ সদস্য গ্রেফতার

25 Jan 2016

#

ঢাকা, জানুয়ারি ২৫- সোমবার পুলিশ জানিয়েছেন যে শনিবার মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন রহমান কমপ্লেক্স এ অভিযান পরিচালনা করে মোবাইল ফোনে প্রতারণাকারী ওয়েলকাম পার্টির এক সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধতথ্য (পূর্ব) বিভাগ।

গ্রেফতারকৃতের নাম মোঃ শিপন মোল্লা। এ সময় তার হেফাজত হতে প্রতারণার কাজে ব্যবহৃত এজেন্ট মোবাইল ও ডেইলী ট্রানজেকশন রেজিস্টার উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, তারা পরষ্পর যোগসাজসে মিথ্যা পরিচয় দিয়ে মোবাইল ফোনে প্রতারণা মূলকভাবে মিথ্যা লটারীর তথ্য প্রদান করে বিভিন্ন ব্যক্তির নিকট থেকে অর্থ আত্মসাৎ করে থাকে।

 


"উল্লেখ্য, জনৈক মিসেস মনোয়ারা ভূইয়া’র নিকট থেকে মোবাইলে প্রতারণার মাধ্যমে বিভিন্ন সময়ে প্রায় ৬,০৯,০০০/-টাকা আত্মসাৎ করেছে। এ সংক্রান্তে রাজধানী ঢাকার ওয়ারী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। প্রতারণার সাথে জড়িত অপর প্রতারকদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে," একটি বিবৃতির মাধ্যমে জানায় পুলিশ।

 


ডিসি (ডিবি-পূর্ব) মোঃ মাহবুব আলম পিপিএম এর নির্দেশনায়, এডিসি এ এইচ এম আবদুর রকিব পিপিএম এর তত্ত্বাবধানে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মাঈনুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।
 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics