Finance
আরো মানসম্মত ইন্টারনেট প্রদানের লক্ষ্যে কিউবি’র সাথে রবি’র চুক্তি

12 Feb 2016

#

ঢাকা, ফেব্রুয়ারি ১২- গ্রাহকদের জন্য দেশজুড়ে ওয়াই-ফাই সেবা প্রদানের লক্ষ্যে কিউবি’র সাথে চুক্তিবদ্ধ হয়েছে মোবাইল ফোন অপারেটর রবি। কিউবি’র কারিগরি সহায়তায় গ্রাহকদের জন্য রবি’র সুপার ফাস্ট ইন্টারনেট সেবা আরো সমৃদ্ধ হয়ে উঠবে বলে প্রত্যাশা অপারেটরটির।

প্রাথমিকভাবে গুরুত্বপূর্ণ মহানগরগুলোতে এই সেবা গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। পরবর্তীতে ধাপে ধাপে দেশের অন্যান্য স্থানেও এ সেবা পৌঁছে দেয়া হবে। সাশ্রয়ী মূল্যে উচ্চ-গতির ইন্টারনেট সেবার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে রবি’র থ্রিজি সেবার পাশাপাশি ওয়াই-ফাই সেবাটিও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 

আজ, ১১ ফেব্রুয়ারি, ২০১৬ রাজধানীতে রবি কর্পোরেট অফিসে অপারেটরটির চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহতাবউদ্দিন আহমেদ ও কিউবি’র চিফ এক্সিকিউটিভ অফিসার ডি. এস. ফয়সাল হায়দার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ বিষয়ক চুক্তিটি স্বাক্ষর করেন।

 

পদক্ষেপটি সম্পর্কে রবি’র সিওও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “আমাদের সম্মানিত গ্রাহকদের কাছে ওয়াই-ফাই সেবা পৌঁছে দিতে কিউবি’র সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। এই চুক্তির ফলে গ্রাহকরা আরো স্বাচ্ছন্দে রবি’র সুপার ফাস্ট ইন্টারনেট উপভোগ করতে পারবেন বলে আমাদের বিশ্বাস। কিউবি’র সাথে হাত মিলিয়ে আমরা ডিজিটাল সমাজ প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে চাই।”

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র মার্কেট অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জঁ-মিশেল আর্নড শানুট, কর্পোরেট স্ট্যাটেজি’র ভাইস প্রেসিডেন্ট মো. ইফতেখারুল ইসলাম, জেনারেল ম্যানেজার মোহাম্মদ মশিউর রহমান, ম্যানেজার আমরান কবীর ও ম্যানেজার তোফাজ্জল হোসেন এবং কিউবি’র চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) মাইনুল হুদা, রেগুলেটরি অ্যাফেয়ার্সের জেনারেল ম্যানেজার জিয়া হাসান খান, টেকনোলজি’র জেনারেল ম্যানেজার জ্যোতি আগরওয়ালা ও মার্কেটিংয়ের ম্যানেজার জোনাইদ আবদুল্লাহ উপস্থিত ছিলেন।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics