Finance
স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-এর অগ্রীম বুকিং ক্যাম্পেইন শুরু করেছে রবি

09 Mar 2016

#

ঢাকা, মার্চ ৯, ২০১৬: বাজারে স্যামসাং এর নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এস৭ এজের ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে সম্প্রতি এর অগ্রীম বুকিং ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।

ক্যাম্পেইনটি চলবে মার্চ ১৬, ২০১৬ পর্যন্ত। সর্বাধুনিক এই মোবাইল ফোনের মাধ্যমে গ্রাহকরা রবি’র সুপার ফাস্ট ইন্টারনেটসহ সবধরণের উদ্ভাবনী ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন।

 

রবি গ্রাহকরা www.prebookS7.com/robi সাইটে স্যামসাং গ্যালাক্সি এস৭ এজের অগ্রীম বুকিং দিতে পারবেন।

 

"অগ্রিম বুকিং নিশ্চিত করতে দেশজুড়ে যে কোন রবি সেবায় ৭ হাজার ৯০০ টাকা মূল্য পরিশোধ করে বুকিংটি নিশ্চত করতে হবে," একটি বিবৃতির মাধ্যমে জানায় রবি।

 

অগ্রিম বুকিং অফারের পাশাপাশি গ্রাহকরা সর্বোচ্চ ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধা গ্রহণ করতে পারবেন। সর্বনিম্ন ৬ হাজার টাকা থেকে শুরু করে পছন্দমতো কিস্তি পরিশোধের স্কিম গ্রহণ করে এই অফারটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

 

অগ্রিম বুকিং চলাকালে রবি গ্রাহকরা ১০ জিবি বোনাস ইন্টারনেট ডাটার পাশাপাশি বিনামূল্যে পাবেন স্যামসাং গিয়ার ভিআর অথবা লেভেল ইউ প্রো ও ক্লিয়ার ব্যাক কভার।

 

সঠিক সময়ে গ্রহাককে তার ফোনটি নেয়ার জন্য অনুরোধ করা হবে। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজটি বাজারে পাওয়া যাবে গোল্ড বা ব্ল্যাক রঙে, আর সাথে থাকবে এক বছরের ওয়ারেন্টি।
 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics