Sports
ক্রিকেটপ্রেমীদের জন্য ক্রিকেট ৩৬০ অ্যাপ নিয়ে এল রবি

01 Apr 2016

#

ঢাকা, এপ্রিল ১- ক্রিকেট উন্মাদনায় ভাসছে সারা বাংলাদেশ। আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে টাইগারদের ক্রমবর্ধমান সাফল্যের সাথে সাথে সাম্প্রতিক সময়ে ক্রিকেট নিয়ে উন্মাদনা বহুগুণে বেড়ে গেছে। আমরা যতই ব্যস্ত থাকি না কেন সারাবিশ্বের ক্রিকেট জগতের দিকে সর্বদাই আমাদের দৃষ্টি থাকে।

"বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের গর্বিত পৃষ্ঠপোষক হিসাবে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি রবি ক্রিকেট ৩৬০ অ্যাপ নামে একটি অনন্য সল্যুশন নিয়ে এসেছে, যা লাখ লাখ ক্রিকেটপ্রেমীদের ভালোবাসার এই খেলার সাথে সংযুক্ত রাখবে। উদ্ভাবনী এই মোবাইল অ্যাপটি রবি গ্রাহকদের আইসিসি ক্রিকেটভিত্তিক আকর্ষণীয় মোবাইল কন্টেন্ট সরবরাহ করবে," একটি বিবৃতির মাধ্যমে জানায় রবি।

 

অ্যাপটি ইনস্টল করেই রবি গ্রাহকরা বিনামূল্যে ক্রিকেট ম্যাচের সময়সূচী, প্রতি বলের স্কোর আপডেট, প্লেয়ারদের প্রোফাইল, টুইটার ফিড এবং গ্যালারির ছবি পাবেন। ভিডিও দেখতে প্রতিদিন ২ টাকা এবং প্রতি সপ্তাহে ৭ টাকা (ভ্যাট ছাড়া) এই দুটি আলাদা প্যাক থেকে গ্রাহকদের যেকোনো একটি বেছে নিতে হবে। এছাড়া অ্যাপ ব্যবহারে ডাটা চাজর্ও প্রযোজ্য হবে। ।

 

"সেবাটি কার্যকর করতে গ্রাহকদের গুগল প্লে স্টোর অথবা রবি জোন থেকে অ্যাপটি ডাউনলোড করতে হবে। রবির সুপার ফাস্ট ইন্টারনেট ব্যবহার করে গ্রাহককে তার মোবাইল ফোন থেকে গুগল প্লে স্টোরে লগ অন করে অ্যাপ ডাউনলোড করতে হবে। বর্তমানেhttp://bit.ly/bongo_bd থেকে অ্যাপটি ডাউলোড করা যাচ্ছে। অ্যাপটির সাবস্ক্রিবশন প্রক্রিয়া অটো-রিনিওয়াল ভিত্তিতেই হবে কিন্তু এটি অকার্যকর করার জন্য আন-সাবস্ক্রিপশন বাটনও থাকবে," বিবৃতিতে জানানো হয়েছে।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics