Sports
ক্রিকেটের উন্নয়নে একযোগে কাজ করবে রবি-বিসিবি

18 May 2016

#

ঢাকা, মে ১৮: দেশে ক্রিকেটের উন্নয়নে একযোগে কাজ করার লক্ষ্যে তিন বছর মেয়াদী একটি কৌশলগত চুক্তি সই করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষক রবি আজিয়াটা লিমিটেড। মঙ্গলবার মিরপুরের হোম অব ক্রিকেটে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।

চুক্তির আওতায় আগামী তিন বছর বিসিবি’র সাথে যৌথভাবে দেশব্যাপী ট্যালেন্ট হান্ট কার্যক্রম পরিচালনা করবে রবি। ইতোমধ্যে এ বছরের শুরুতে রবি-বিসিবি’র যৌথ উদ্যোগে একটি সফল ফাস্ট বোলিং ট্যালেন্ট হান্ট কার্যক্রম শেষ হয়েছে। এ ক্যাম্পেইন থেকে ১০ জন ছেলে, ৩ জন মেয়ে এবং ২ জন বিশেষভাবে সক্ষম ছেলে ফাস্ট-বোলার বাছাই করা হয়েছে। এ চুক্তির ফলে উন্নয়ন অংশীদার হিসেবে বিসিবি’র সাথে রবি’র সম্পর্ক আরো দৃঢ় হলো।

 

জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষকতার শুরু থেকেই রবি দেশে অনুষ্ঠিত সকল আন্তর্জাতিক ম্যাচে বাংলাদেশের সেরা ক্রিকেটারদের পুরস্কৃত করে আসছে। এ ধরণের স্বীকৃতি ক্রিকেটারদের আরো ভালো খেলায় অনুপ্রেরণা যোগায়। এ চুক্তির ফলে আগামী তিন বছর ক্রিকেটের পুরস্কার প্রদান অনুষ্ঠানগুলোতে পৃষ্ঠপোষকতার অনন্য সুযোগ পেল রবি।

 

চুক্তি অনুসারে বিসিবির টেলিকম পার্টনার হিসাবেও কাজ করবে রবি। টেলিকম পার্টনার হিসেবে জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার, বিসিবি’র পরিচালকবৃন্দ ও কর্মকর্তাদের জন্য ফ্রি টক টাইম, ডাটা ও ভ্যাস (ভিএএস) সম্বলিত বিশেষ বান্ডেল অফারসহ স্মার্টফোন প্রদান করবে অপারেটরটি।

 

চুক্তিটি সম্পর্কে রবির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে বলেন, “শুধু দেশের ক্রিকেটের উন্নয়নেই নয়, দেশ ও দেশের বাইরে যোগাযোগের জন্য বিসিবি, মোবাইল কমিউনিকেশন পার্টনার হিসেবে রবি’র উপর আস্থা রাখায় আমরা আনন্দিত ও গর্বিত। আমাদের সাথে আন্তরিক সহযোগিতামূলক পদক্ষেপ গ্রহণ করায় বিসিবিকে আমি ধন্যবাদ জানাই। আমি নিশ্চিত কৌশলগত এ চুক্তির ফলে দেশের বিভিন্ন প্রান্তের মেধাবী ক্রিকেটারা জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে তাদের প্রতিভা মেলে ধরার সুযোগ পাবেন, যা আমাদের ব্র্যান্ড প্রতিশ্রুতিতে প্রতিফলিত হয়েছে- জ্বলে উঠুন আপন শক্তিতে।”

 

ক্রিকেটের উন্নয়নে রবিকে এগিয়ে আসার জন্য ধন্যবাদ জানিয়ে বিসিবি’র মার্কেটিং অ্যান্ড কমার্শিয়াল কমিটির ডিরেক্টর ও চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেন, “যে মুহুর্তে আমরা টাইগারদের বৈশ্বিক সাফল্যে গর্বিত, ঠিক সেই মুহুর্তে সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্যে খেলাটির উন্নয়নে আমাদের মনযোগ দেয়া উচিত। জাতীয় ক্রিকেট দলের দায়িত্বশীল পৃষ্ঠপোষক হিসাবে রবি এগিয়ে আসায় আমরা সত্যিই আনন্দিত। ”

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিসিবি’র ভাইস প্রেসিডেন্ট মাহবুব আনাম এবং রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার (সিসিপিও) মতিউল ইসলাম নওশাদ উপস্থিত ছিলেন।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics