Bangladesh
আন্তর্জাতিক হেরোইন ব্যবসায় জড়িত সাইফুল গ্রেফতারঃ ১ কেজি ২৮০ গ্রাম হেরোইন উদ্ধার

18 Jun 2016

#

ঢাকা, জুন ১৮ঃ গোয়েন্দা ও অপরাধতথ্য (দক্ষিণ) বিভাগ এর উপ-পুলিশ কমিশনার মোঃ মাশরুকুর রহমান খালেদ এর নির্দেশনায়, এডিসি মো: রাজিব আল মাসুদ এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি রমনা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার হাসান আরাফাত (বিপিএম) এর নেতৃত্বে ডিবি-দক্ষিণ বিভাগের রমনা জোনাল টিমের একটি দল শুক্রবার রাজধানীর খিলক্ষেত নিকুঞ্জ ২ এলাকা থেকে ১ কেজি ২৮০ গ্রাম হেরোইন সহ সাইফুলকে গ্রেফতার করে।

"বিশ্বস্ত সূত্রের ভিত্তিতে,  মোঃ সাইফুল ইসলাম (৩৪) পিতা-রুহুল আমিন সাং-দক্ষিণ যশপুর, থানা-ছাগলনাইয়া জেলা-ফেনী, এ/পি-বাসা নং-০৮ রোড নং-০২ (৫ম তলার ডান পাশে) নিকুঞ্জ-০২ থানা-খিলক্ষেত, ঢাকা এর বাসায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন পুলিশ।

 

অভিযানের এক পর্যায়ে তার বাসার ডাইনিং রুমে রক্ষিত শোকেচের উপর থেকে সাদা পলিথিন দিয়ে প্যাকেট করা নিডো গুড়ো দুধের প্যাকেটের মধ্যে রাখা ৩৪০ গ্রাম বাদামী রংয়ের হেরোইন ও সাদা পলিথিনের ব্যাগের মধ্যে রক্ষিত সাদা রংয়ের ৯৮০ গ্রাম হেরোইনসহ মোট ১ কেজি ২৮০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত সাইফুল জানায়, তার মামা ইলিয়াছ হোসেন আন্তর্জাতিক হেরোইন ব্যবসায় জড়িত ছিল।  হেরোইন নিজ হেফাজতে রাখার দায়ে চীনে তার ফাঁসি হয়েছে।

 


তার মামার ফাঁসি হওয়ার পর সাইফুল তার মামার হেরোইন ব্যবসা পরিচালনা করে আসছে।

 

এ সংক্রান্তে খিলক্ষেত থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।
 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics