Finance
ইউসেপ শিক্ষার্থীদের জন্য রবি’র ‘ইন্টারনেট ফর ইউ’ সেশন

21 Jun 2016

#

ঢাকা, জুন ২১: ডিজিটাল জীবনধারায় ইন্টারনেটের ভূমিকা নিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইউসেপ’র শিক্ষার্থীদের জন্য সম্প্রতি “ইন্টারনেট ফর ইউ” সেশনের আয়োজন করে মোবাইল অপারেটর রবি।

অপারেটরটির কর্পোরেট দায়বদ্ধতার আওতায় আয়োজিত এই সেশনটিতে অংশগ্রহণ করেছেন শতাধিক শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ। জীবনমান উন্নয়নে ইন্টারনেটের কার্যকর ব্যবহার সম্পর্কে ধারণা দেয়ার লক্ষ্যে এ আয়োজন।

 

ইন্টারনেটের ক্রমবর্ধমান চাহিদার সাথে সাথে আজকাল সবাই ডিজিটাল জীবনধারা রপ্ত করতে ইন্টারনেট ব্যবহার করছেন। কিন্তু অনেকেই বিশেষ করে তরুণরা ইন্টারনেটের সঠিক ও কার্যকর ব্যবহার সম্পর্কে সচেতন না হওয়ায় এই পরিবর্তনের সুফল কাজে লাগাতে পারছেন না। তরুণদের ইন্টারনেট ব্যবহার নিয়ে ইতোমধ্যে সংশ্লিষ্টরা উদ্বেগ প্রকাশ করেছেন।

 

তাই দ্বায়িত্বশীল অপারেটর হিসাবে কার্পোরেট দায়বদ্ধতার আওতায় ‘ইন্টারনেট ফর ইউ’ নামে একটি কার্যক্রম হাতে নিয়েছে রবি। যাতে তরুণরা প্রযুক্তিভিত্তিক নেটওয়ার্কিং, লার্নিং ও আত্ম-উন্নয়নের মাধ্যমে নিজেকে আরো সমৃদ্ধ করতে পারেন।

 

এর আগে বরিশালের অমৃত লাল দে কলেজ, বরিশাল বিশ্ববিদ্যালয়, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়, প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়, সাউথ-ইস্ট বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যায়লসহ রাজশাহী, রংপুর, খুলনা, সিলেট ও বরিশালের বিভাগীয় গণগ্রন্থাগারগুলাতে স্থাপিত রবি’র ইন্টারনেট কর্নারগুলোতে এ সেশনের আয়োজন করা হয়েছে।
 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics