Sports
নিউজিল্যান্ড সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা

13 Jun 2013

#

ঢাকাঃ নিউজিল্যান্ডের সঙ্গে দেশের মাটিতে আগামী ক্রিকেট সিরিজের আগে ঠিকমত প্রস্তুতি নেওয়ার জন্য অগাষ্ট মাসে আয়ারল্যান্ড সফরের আমন্ত্রণ ফিরিয়ে দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

 গ্রিষ্মে তাদের দেশে তিনটি একদিনের আন্তর্জাতিক এবং দু\'টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য এই প্রস্তাব দিয়েছিল আয়ারল্যান্ড।

 
ক্রিকেট আয়ারল্যান্ডের এই বেসরকারি আমন্ত্রণ এবং  অক্টোবর-নভেম্বর মাসে নিউজিল্যান্ড সিরিজের প্রস্তুতির জন্য কর্মসূচীর ব্যাপারে  জাতীয় নির্বাচক ও কোচদের সঙ্গে একটি বৈঠকে আলোচনা করে শেষ পর্যন্ত বি সি বি \'না\' বলার সিদ্ধান্ত নেয়।
 
"ওঁরা আমাদের সরকারিভাবে কোনও আমন্ত্রণ জানাননি। শুধু জানতে চেয়েছিলেন অগাষ্টে স্বল্প সময়ের সফরের জন্য দল পাঠাতে আমরা আগ্রহী কিনা," বি সি বি\'র ক্রিকেট অপেরাশন্ কমিটির চেয়ারম্যান এনায়েত হোসেন সিরাজ বলেছেন। 
 
"সবদিক বিবেচনা করে আমরা এ\'ব্যাপারে এগোতে চাইনি, কারন পয়লা জুলাই থেকেই আমাদের প্রিমিয়ার লীগ শুরু হওয়ার কথা," তিনি বলেন।
 
সিরাজ জানিয়েছেন, এ\'ছাড়াও ওই সময় দিয়ে বেশ কিছু খেলোয়াড় বিভিন্ন বয়স-ভিত্তিক টুর্নামেন্টে ব্যস্ত থাকবেন এবং তার উপরেও আবার অগাষ্ট মাসেই বাংলাদেশ \'এ\' দলের বিদেশ সফর আছে। 
 
আসন্ন সিরিজের জন্য প্রস্তুতি শিবির ডাকার আগে ফিটনেস ট্রেনিং ক্যাম্প করার উপর জোর দিচ্ছে বি সি বি। দেশের মাটিতে নিউজিল্যান্ড সিরিজের জন্য বি সি বি প্রাথমিকভাবে তিরিশ-সদস্যের একটি দল ঘোষণা করেছে।ট্রেনিং ক্যাম্পে যোগ দেওয়ার আগে খেলোয়াড়দের শারীরিক সক্ষমতা পরীক্ষা করা হবে। 
 
 
 
প্রাথমিক দলঃ
 
মুশফিকুর রহমান, মাহমুদ উল্লা, তামিম ইকবাল, শাকিব আল হাসান, নাসির হোসেন, ইলিয়াস সানি, জিয়াউর রহমান, মাশরাফি বিন মুরতাজা, জহিরুল ইসলাম, শফিউল ইসলাম, আবদুর রাজ্জাক, নঈম ইসলাম, আনামুল হক, সোহাগ গাজি, রুবেল হোসেন, মুশারফ হোসেন, মোমিনুল হক, শামসুর রাহমান, মারশাল আয়ুব, শাহরিয়ার নাফিস, শাহদাত হোসেন, রবিউল ইসলাম, ইমরুল কায়েস, রকিবুল হাসান, ফারহাদ রেজা, সাকলাইন সাজিব, মেহরাব হোসেন জুনিয়র, নামজমুল হোসেন মিলন, সাজিদুল ইসলাম এবং জুনায়েদ সিদ্দিক।



Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics