Finance
ওটিটি সল্যুশনে রবি ও ইন্টারক্লাউড যৌথভাবে কাজ করবে

02 Nov 2016

#

ঢাকা, নভেম্বর ২ঃ গ্রাহকদের জন্য নতুন নতুন ডিজিটাল সেবা আনার লক্ষ্যে বিভিন্ন ধরণের ওভার দ্যা টপ (ওটিটি) প্রকল্পে যৌথভাবে কাজ করার জন্য চুক্তি স্বাক্ষর করেছে রবি আজিয়াটা লিমিটেড এবং ইন্টারক্লাউড লিমিটেড (নভো গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান)।

ডিজিটাল জীবনধারার পরিবর্তনের সাথে গ্রাহকরা যাতে সহজে খাপ খাইয়ে নিতে পারেন সে লক্ষ্যে এ যৌথ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

 

রবির সদ্য বিদায়ী ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে এবং ইন্টারক্লাউডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মইনুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

 

গত ৩০ অক্টোবর ২০১৬ রবির করপোরেট অফিসে এক অনুষ্ঠানে চুক্তিটি স্বাক্ষরিত হয়। আজ রবির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও পদে সুপুন বীরাসিংহের স্থলাভিষিক্ত হয়েছেন মাহতাব উদ্দিন আহমেদ।

 

রবির নতুন ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ; চিফ করপোরেট ও পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ; সদ্য বিদায়ী চিফ ফিন্যান্সিয়াল অফিসার ইয়াপ ওয়াই ইপ; কান্ট্রি হেড অব ডিজিটাল সার্ভিসেস মানজুর রহমান; ফিন্যান্স অ্যান্ড ডিজিটাল ভেঞ্চারস’এর জেনারেল ম্যানেজার মহান্নাদ আলম খান এবং ওটিটি সল্যুশনস অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার শাফিন দাউদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

নভো গ্রুপের চেয়ারম্যান ফাইজ খান; ইন্টারক্লাউডের চিফ মার্কেটিং অফিসার হাসিবুর রশিদ এবং চিফ ইনফরমেশন অফিসার রেজাউল কবিরও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics