Sports
সুপার কাপঃ সেমিফাইনালে ব্রাদার্সে

20 Jun 2013

#

ঢাকা,জুন ২০ ঃ বঙ্গবন্ধু স্টেডিয়ামের বৃষ্টিভেজা মাঠে মহমেডান স্পোর্টিংয়ের সঙ্গে গোলশূণ্য ড্র করে গ্রুপ 'বি' তেকে দ্বিতীয় স্থানাধিকারী দল হিসেবে সুপার কাপের সেমি ফাইনালে উঠে গেল ব্রাদার্স ইউনিয়ন।

 এই ম্যাচ থেকে এক পয়েন্ট পেয়ে মোট পাঁচ পয়েন্ট পাওয়া ব্রাদার্স ইউনিয়ন গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে ইতিমধ্যেই সেমি ফাইনালে চলে যাওয়া মহমেডানের থেকে দু\'পয়েন্ট পিছনে শেষ করল। 

 
আগামী শুক্রবার হতে চলা প্রথম সেমিফাইনালে ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন তিনবারের চ্যাম্পিয়ন এবং গ্রুপ \'এ\'-র প্রথম স্থানাধিকারী দল শেখ রাসেল কে সি\'র মুখোমুখি হবে। অন্যাদিকে শনিবারের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে মহমেডান খেলবে মুক্তিযোদ্ধা সংসদের সঙ্গে। 
 
আগের ম্যাচেই শেখ জামাল ডি সি\'র বিরুদ্ধে ১-০ জয় পেয়ে সেমিফাইনালে যাওয়া নিশ্চিত করে ফেলা মহমেডান গ্রুপ ব্রাদার্স ইউনিয়নের বিরুদ্ধে গ্রুপ লীগের শেষ ম্যাচে তাদের প্রথম এগারোর সাতজনকেই মাঠে নামায়নি। এর কারন, গ্রুপ লীগে তাদের হারানোর কিছু ছিলনা। অন্যদিকে ব্রাদার্সের বিরুদ্ধে ম্যাচ হেরে যদি সেমিফাইনালে শক্তিশালী শেখ রাসেল কে সি\'র মুখোমুখি হতে হত, তাহলে দরকার ছিল গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া।
 
দলের বেশীরভাগ নিয়মিত খেলোয়াড় সাইডলাইনের বাইরে থাকায় স্বাভাবিকভাবেই বেশ কয়েকবার মহমেডানের রক্ষণের উপর চাপ পড়েছে, বিশেষত প্রথমার্ধে। দু\'ম্যাচে তিন গোল করা ব্রাদার্সের জুয়েল রানা অন্তত দু\'বার মহমেডানের রক্ষণ ভেঙ্গে প্রায় গোল করার মত সুযোগ তইরি করে ফেলেছিলেন। কিন্তু ঝিনাইদহের এই উনিশ বছর বয়সী স্ট্রাইকার প্রথমে ছ\'মিনিটের মাথায় গোলের অনেক বাইরে দিয়ে মেরে সুযোগ নষ্ট করেন। দ্বিতীয়বার তাঁর গোলের প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায় মহমেডানের ডিফেন্ডার ইয়াসিনের সময়োচিত ট্যাকলিঙে। 
 
অন্যদিকে মহমেডানের স্ট্রাইকার মোহাম্মদ রবিন একবার আনিসুর রহমানের স্কোয়ার পাস পেয়ে গোল করার মত অবস্থায় পৌঁছে গিয়েছিলেন, কিন্তু নিচু ড্রাইভ অসাধারনভাবে বাঁচিয়ে দেন ব্রাদার্সের গোলকিপার সুজন চৌধুরি।



Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics