Finance
সেনা সদস্যদের জন্য রবি ও ট্রাস্ট ব্যাংক নিয়ে এলো রবি-ট্রাস্ট মুঠোফোন অফার

14 Nov 2016

#

ঢাকা, নভেম্বর ১৩: ট্রাস্ট ব্যাংকের স্যালারি এ্যাকাউন্টধারী সশস্ত্র বাহিনীর সদস্যরা আকর্ষণীয় মূল্যে রবির কর্পোরেট স্মার্টফোন বান্ডেল সল্যুশন উপভোগ করতে পারবেন।

সম্প্রতি মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ও ট্রাস্ট ব্যাংকের মধ্যে এ বিষয়ক একটি কর্পোরেট চুক্তি সই হয়েছে।

 

মেজর জেনারেল এস এম মতিউর রহমান, এএফডব্লিউসি, পিএসসি এডজুটেন্ট জেনারেলের উপস্থিতিতে ট্রাস্ট ব্যাংকের কর্পোরেট হেড অফিসে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকটির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও ইশতিয়াক আহমেদ চৌধুরী ও রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

চুক্তির আওতায়, ব্যাংকটির স্যালারি অ্যাকাউন্ট হোল্ডারদের জন্য যৌথভাবে বিভিন্ন হ্যান্ডসেট বান্ডল অফার আনবে ট্রাস্ট ব্যাংক ও রবি। প্রাথমিকভাবে বাংলাদেশ সশস্ত্র বাহিনী ও টাস্ট ব্যাংকের কর্মীরা এই সুবিধা উপভোগ করতে পারবেন। আইফোন সেভেন ও সেভেন প্লাসসহ বিভিন্ন অফার থেকে প্রতিটি সমান মাসিক কিস্তির (ইএমআই) ভিত্তিতে সুযোগটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

 


হ্যান্ডসেট বান্ডল অফারের পাশাপাশি ট্রাস্ট ব্যাংকের ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড হোল্ডাররা সাশ্রয়ী মূল্যে রবি’র আন্তর্জাতিক রোমিং সুবিধা উপভোগ করতে পারবেন।
 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics