Finance
ডিজিটাল সামাজিকীকরণে রবি সার্কেল ক্লাব

26 Dec 2016

#

ঢাকা, ডিসেম্বর ২৬ঃ গ্রাহকরা যেন একই বিষয়ে আগ্রহী এমন ব্যক্তিদের নিয়ে একটি সামাজিক বলয় গড়ে তুলতে পারেন এজন্য এসএমএস-ভিত্তিক স্যোসাল মিডিয়া প্লাটফরম রবি সার্কেল’এ নতুন ফিচার যুক্ত করেছে মোবাইল ফোন অপারেটর রবি।

রবি সার্কেলে ক্রিকেট, এন্টারটেইনমেন্ট, ফুডিজ, গেমিং, রিডারস, ট্রাভেল ও উওম্যান বিষয়ক আলাদা ক্লাব রয়েছে। প্রতিটি সার্কেল ক্লাবের সদস্যরা তাদের নিজ নিজ বিষয়ের ওপর আলোচনা করবেন।

 

সার্কেলে নিবন্ধনভূক্ত হওয়ার জন্য সিআরইজি < (CREG) > < ডাক নাম > লিখে ৮৮৮০ নাম্বারে পাঠাতে বা *৮৮৮০# কোডটি ডায়াল করতে হবে। এরপর গ্রাহককে কোন একটি সার্কেল ক্লাবে যোগ দিতে হবে।  

 

ক্রিকেট ক্লাবে যোগ দিতে ‘সিবিসি’; এন্টারটেইনমেন্ট ক্লাবে ‘সিবিই’; ফুডিস ক্লাবে ‘সিবিএফ’; গেমিং ক্লাবে ‘সিবিজি’; রিডারস ক্লাবে ‘সিবিআর’; ট্রাভেল ক্লাবে ‘সিবিটি’ এবং উওম্যান ক্লাবে যোগ দেয়ার জন্য ‘সিবিডব্লিও’ টাইপ করে ৮৮৮০ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

 

ক্লাবে প্রতিটি এক্টিভিটির জন্য নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট প্রয়োজন হবে গ্রাহকদের। যেমন: সার্কেল ক্লাবের মধ্যে প্রতিটি এসএমএস পাঠানোর জন্য গ্রাহককে ১০ পয়েন্ট প্রদান করতে হবে। প্রতিটি ক্লাবের মেয়াদ দু’দিন এবং চ্যাট ক্লাবের সাথে মেম্বারশিপ শেষ হলে স্বয়ংক্রিয়ভাবে তা নবায়ন হবে। প্রত্যেকবার নবায়নের জন্য প্রয়োজন হবে ১০০ পয়েন্ট।

 

চ্যাট প্লাটফরমটিতে গ্রাহকরা রিচার্জ করে পুনরায় পয়েন্ট জমাতে পারবেন। গ্রাহকরা ২ টাকায় ৫০ পয়েন্ট, ৫ টাকায় ১৫০ পয়েন্ট, ১০ টাকায় ৩৫০ পয়েন্ট, ১৫ টাকায় ১ হাজার ৫০ পয়েন্ট এবং ২৫ টাকায় ২ হাজার ৫৫০ পয়েন্ট পাবেন। ‘সিবিএএল’ লিখে ৮৮৮০ নম্বরে এসএমএস করে গ্রাহকরা তাদের একাউন্টে পয়েন্টের ব্যালেন্স জানতে পারবেন।

প্যাকেজটি সর্ম্পকে বিস্তারিত জানতে আগ্রহী গ্রাহকরা https://www.robi.com.bd/vas/sms-and-messaging/circle?lang=eng  লিঙ্কটি ভিজিট করতে পারেন। 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics