Finance
ওয়েস্টিন ঢাকা’য় রবি গ্রাহকদের জন্য বিশেষ অফার

01 Mar 2017

#

ঢাকা, মার্চ ১ঃ ধন্যবাদ প্রোগ্রামের আওতায় দি ওয়েস্টিন, ঢাকা’র সুস্বাদু খাবার ও বিশ্বমানের থাকার সুবিধা উপভোগ করার সময় বিশেষ অফার উপভোগ করতে পারবেন রবি গ্রাহকরা। এ উপলক্ষ্যে সম্প্রতি হোটেলটি’র সাথে একটি চুক্তি সই করেছে রবি।

চুক্তির আওতায় সিজনাল টেস্ট রেস্টুরেন্টে সকালের নাস্তা, দুপুরের খাবার ও রাতের খাবারে একটি কিনলে একটি ফ্রি অফারের পাশাপাশি রুম ট্যারিফ, স্পা ও লন্ড্রি সার্ভিসে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন রবি’র প্লাটিনাম এইস গ্রাহকরা। ‘ধন্যবাদ’ প্রোগ্রামের আওতায় নিজের অবস্থান জানতে সিএটি (ঈঅঞ) লিখে ১২১৩ নম্বরে এসএমএস পাঠাতে হবে রবি গ্রাহকদের। অফারটি রাজধানীর গুলশান-২’র ওয়েস্টিন হোটেলে গ্রহণ করা যাবে।

 

রবি’র ভয়েস অ্যান্ড সিএলএম’র ভাইস প্রেসিডেন্ট মো: মাহবুবুল আলম ভূঁইয়া ও কাস্টমার রিটেনশন’র ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক এবং দি ওয়েস্টিন ঢাকা’র ডিরেক্টর অব অপারেশনস সাখাওয়াত হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

 

এসময় রবি’র লয়্যালটি অ্যান্ড উইনব্যাক’র জেনারেল ম্যানেজার তৌফিক ইমাম, ম্যানেজার ক্যাস্পার রিচার্ড রয় এবং ওয়েস্টিন ঢাকা’র ডিরেক্টর অব সেলস মো: আল-আমিন উপস্থিত ছিলেন।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics