Finance
ওয়ালটন’র সাথে ‘ডিভাইস বান্ডেল অফার’ আনল রবি ও এয়ারটেল

08 Mar 2017

#

ঢাকা, মার্চ ৮: গ্রাহকদের জন্য সম্প্রতি আকর্ষণীয় ‘ডিভাইস বান্ডেল অফার’ এনেছে রবি ও এয়ারটেল। অফারটির আওতায় চাহিদা অনুযায়ী বিভিন্ন ওয়ালটন হ্যান্ডসেটের সাথে বান্ডল অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

প্রিমো ই এইট, প্রিমো ই এইট প্লাস, প্রিমো এফ সেভেন, প্রিমো জিএফ ফাইভ মোবাইল হ্যান্ডসেটগুলোর সাথে গ্রাহকরা ৩৯০ মিনিট বোনাস টক টাইম (রবি-এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) এবং ৯ জিবি ডাটা উপভোগ করতে পারবেন। বোনাসটি তিন মাসে সমান ভাগ করে প্রদান করা হবে এবং মাসের প্রথম ১৫ দিন পর্যন্ত প্রযোজ্য।

 

অন্যদিকে প্রিমো আরএক্স ফাইভ ও প্রিমো এস ফাইভ হ্যান্ডসেটগুলোতে ৩৯০ মিনিট বোনাস টক টাইম (রবি-এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) ও ১৫ জিবি ডাটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা যা তিন মাসে সমান ভাগে ভাগ করে প্রদান করা হবে। এই বোনাস অফারটি প্রতি মাসের প্রথম ২১ দিন পর্যন্ত প্রযোজ্য।

 

প্রিমো ই এইট, প্রিমো ই এইট প্লাস, প্রিমো এফ সেভেন, প্রিমো জিএফ ফাইভ, প্রিমো আরএক্স ফাইভ ও প্রিমো এস ফাইভ’র বান্ডেল প্যাকেজের দাম যথাক্রমে ৩ হাজার ৬৯০, ৪ হাজার ২৯০, ৪ হাজার ৮৯০, ৫ হাজার ১৯০, ১০ হাজার ৯৯০ ও ১৪ হাজার ৯৯০ টাকা।

 

রবি-এয়ারটেলের নতুন ও পুরাতন সকল প্রি-পেইড গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন। সফলভাবে ডিভাইসটি বান্ডেল অফারের সাথে সম্পৃক্ত করার পর ৭২ ঘন্টার মধ্যে বোনাসটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics