Sports
টি ২০ থেকে অবসর নিলেন মাশরাফি বিন মুর্তজা

04 Apr 2017

#

ঢাকা, এপ্রিল ৪ঃ বাংলাদেশের টি ২০ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আন্তর্জাতিক টি ২০ থেকে আজ নিজের অবসর নেওয়ার ঘটনা জানিয়েছেন।

টসের সময় উনি জানিয়ে দেন শ্রীলঙ্কার সাথে চলতি এই সিরিজই হবে ওনার শেষ আন্তর্জাতিক টি ২০ খেলা।

 

এই সিরিজে বাংলাদেশ ও শ্রীলঙ্কা দুইবার মুখোমুখি হবেন।

 

বৃহস্পতিবার এই সিরিজের শেষ ম্যাচটি খেলা হবে।

 

দলের আগামী অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

 

নিজের ফেসবুক পেজে মাশরাফি বিন মুর্তজা লেখেনঃ "বাংলাদেশ টিম কে টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল এ ১০ বছরের বেশি সময় ধরে প্রতিনিধিত্ব করা আমার জন্য অনেক গর্বের। আমি বিশ্বাস করি বর্তমান দলটি একটি ভাল দল এবং দলে কিছু উদীয়মান খেলোয়াড় আছে। আমার উপর আস্থা রাখার জন্য এবং আমাকে এত চমৎকার দলের নেতৃত্ব প্রদানের সুযোগ দেয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ। আমি আমার সকল ভক্ত, পরিবার এবং বন্ধুদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ আমাকে সবসময় সমর্থন করার জন্য। এই সুদীর্ঘ ক্যারিয়ারে উত্থান এবং পতন ছিল। আমি সবসময় চেষ্টা করেছি আমার ফ্যানদের কে খুশি করার। আমি আমার প্রত্যেক ফ্যান এর কাছে তাদের কে প্রতি ম্যাচে খুশি করতে না পারার জন্য ক্ষমা চাইছি। এই মুহূর্তে দল হিসেবে আমরা ভাল খেলছি। আমি নিশ্চিত বাংলাদেশ সামনের দিনগুলো তেও ভাল ক্রিকেট খেলবে। "

 

"আমি মনে করি টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নেয়ার জন্য এটাই আমার উপযুক্ত সময় যাতে অনেক তরুণ উদীয়মান ক্রিকেটার তাদের প্রতিভা তুলে ধরতে পারে এবং বিসিবি তাদেরকে সঠিক দিকনির্দেশনা দিতে পারে। আমি বাংলাদেশ এর টি-টোয়েন্টি টিম এর নতুন অধিনায়ক কে আগাম অভিনন্দন জানাই এবং আমি নিশ্চিত বাংলাদেশ ক্রিকেটের সেরা সময় সামনে আসবে," উনি বলেন।

 

দলের আগামী অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

 

ছবিঃ  মাশরাফি বিন মুর্তজা ফেসবুক পেজ




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics