Finance
থ্যালাসেমিয়া সমিতি লটারি ২০১৭ কিনতে রবি’র এম-টিকেট

16 Aug 2017

#

ঢাকা, আগস্ট ১৬ঃ এসএমএস-ভিত্তিক এম-টিকেট সল্যুশন’র মাধ্যমে গ্রাহকদের জন্য এ বছরের থ্যালাসেমিয়া সমিতি’র লটারি টিকেট কেনার সুযোগ এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। টিকেট কিনতে ‘বিটিএস’ লিখে ১৬৩৪৯ কোডটিতে এসএমএস পাঠাতে হবে। প্রতি টিকেটের মূল্য ২০ টাকা।

এরপর বিনামূল্যে লটারির টিকেট নাম্বার জানতে ‘টি’ লিখে ১৬৩৪৯ কোডটিতে এসএমএস পাঠাতে হবে। ফলাফল প্রকাশের পর ‘আর’ লিখে একই নাম্বারে এসএমএস পাঠিয়ে গ্রাহকরা বিনামূল্যে জানতে পারবেন ওই টিকেটের ফলাফল।

 

লটারির প্রথম পুরস্কার বিজয়ী পাবেন একটি ফ্ল্যাট অথবা ৩০ লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার বিজয়ী একটি মোটর গাড়ি অথবা সাত লাখ টাকা, তৃতীয় পুরস্কার বিজয়ী পাবেন একটি মোটর সাইকেল অথবা দেড় লাখ টাকা। চতুর্থ ও পঞ্চম পুরস্কার বিজয়ী পাবেন যথাক্রমে ৫০ হাজার ও ৩০ হাজার টাকা। ষষ্ঠ পুরস্কার হিসেবে ১০ জন পুরস্কার বিজয়ী প্রত্যেকে ৫ হাজার টাকা এবং ৭ম পুরস্কার হিসেবে ১০ জন পুরস্কার বিজয়ী প্রত্যেকে ২ হাজার টাকা করে পাবেন। অন্যদিকে ৮ম পুরস্কার পাবেন মোট ১ হাজার জন, প্রত্যেকে ১ হাজার টাকা।

 

থ্যালাসেমিয়া সমিটি লটারি ২০১৭’র আওতায় মোট ৫০ লাখ টাকা মূল্যের পুরস্কার পাবেন ১ হাজার ২৫ জন বিজয়ী। আগামী ৩০ অগাস্ট লটারির ফলাফল প্রকাশ করা হবে। এম টিকেট সল্যুশনের মাধ্যমে রবি গ্রাহকরা আগামী ২৮ অগাস্ট পর্যন্ত টিকেট কিনতে পারবেন।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics