Finance
সাফল্যের স্বীকৃতি হিসেবে পুরস্কৃত হলেন কক্সবাজারের রবি ও এয়ারটেল’র বিক্রয় প্রতিনিধিরা

15 Oct 2017

#

ঢাকা, অক্টোবর ১৫ঃ কর্মদক্ষতা ও সাফল্যের স্বীকৃতিস্বরূপ ‘দুরন্ত ক্যাম্পেইন’র আওতায় কক্সবাজারের রবি’র পরিবেশকদের অন্তর্ভূক্ত রবি ও এয়ারটেলের বিক্রয় প্রতিনিধিদের পুরস্কৃত করেছে অপারেটরটি।

পণ্য বিক্রি ও সেবা প্রদানের নির্দিস্ট লক্ষ্য পূরণ করে পুরস্কার হিসেবে ৩৩জন বিক্রয় প্রতিনিধি জিতে নিয়েছেন একটি করে মোটরবাইক।

 

এ উপলক্ষ্যে গতকাল শুক্রবার নগরীর বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিক্রয় প্রতিনিধিদের মাঝে মোটরবাইকগুলো বিতরণ করেন কোম্পানির ইস্টার্ন ক্লাস্টারের ক্লাস্টার মার্কেট ডিরেক্টর নাজির আহমেদ। এসময় চট্টগ্রাম সাউথের রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ হামিদুল হক, আঞ্চলিক সেলস টিমের সদস্যরা এবং রবি ও এয়ারটেল’র পরিবেশকরা উপস্থিত ছিলেন।

 

নাজির আহমেদ বলেন, “দেশের মোবাইল ফোন শিল্পের বিক্রয় প্রতিনিধিদের কাজের স্বীকৃতি প্রদান করতে এটিই সবচেয়ে বড় ও অনন্য আয়োজন। সবার সহযোগিতায় আমরা ভবিষ্যতে আরো সামনের দিকে এগিয়ে যেতে চাই।”

 

অনুষ্ঠানে বিক্রয় প্রতিনিধিরা তাদের অভিজ্ঞতার কথা তুলে ধরেন এবং ভবিষ্যতেও এমন আয়োজন অব্যাহত রাখার জন্য রবি’র প্রতি আহ্বান জানান। উল্লসিত কণ্ঠে রবিকে ধন্যবাদ জানায় পুরস্কার বিজয়ী বিক্রয় প্রতিনিধিরা।

 

দেশজুড়ে চলা ‘দূরন্ত ক্যাম্পেইন’র আওতায় বিক্রয় প্রতিনিধিদের মোট ৩৪০টি মোটরবাইক প্রদান করবে অপারেটরটি।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics