Finance

পূর্ণ টেলিযোগাযোগ সেবা রবি’র ইন্টারনেট প্লাসে

পূর্ণ টেলিযোগাযোগ সেবা রবি’র ইন্টারনেট প্লাসে

| | 23 Nov 2015, 11:39 am
ঢাকা, নভেম্বর ২৩: গ্রাহকের সুবিধার্থে ইন্টারনেট প্লাসের আওতায় একই সাথে ডাটা, টক টাইম ও এসএমএস বান্ডল অফার চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।

ইন্টারনেট প্লাস প্যাকেজটি অ্যাক্টিভ করে গ্রাহকরা ইন্টারনেটসহ স্থানীয় যে কোন অপারেটরে টকটাইম ও  এসএমএস সেবা উপভোগ করতে পারবেন। প্রতিদিন, সাপ্তাহিক ও মাসিক ভিত্তিতে ইন্টারনেট প্লাস প্যাকেজটি গ্রহণ করা যাবে।

 

প্রতিদিনের প্যাকেজের আওতায় ১৩ টাকায় (ভ্যাট ও সম্পূরক শুল্কসহ) ৪৫ মেগাবাইট ডাটা, ১০ মিনিট টকটাইম ও ১০০টি এমএসএম উপভোগ করতে পারবেন গ্রাহকরা। প্যাকেজটি *১৪০*২৫*১# কোডে ডায়াল করে অ্যাক্টিভ করা যাবে।

 

সাপ্তাহিক প্যাকেজের মূল্য ৮৮ টাকা (ভ্যাট ও সম্পূরক শুল্ক সহ) যার আওতায় থাকছে ২০০ মেগাবাইট ডাটা, ৭০ মিনিট টকটাইম ও ৭০০টি এসএমএস। *১৪০*২৫*২# কোডে ডায়াল করে প্যাকেজটি অ্যাক্টিভ করা যাবে।

 

২৭৮ টাকা (ভ্যাট ও সম্পূরক শুল্কসহ) মূল্যের মাসিক প্যাকেজটিতে থাকছে ৭৫০ মেগাবাইট ডাটা, ২৮০ মিনিট টকটাইম ও ২ হাজার ৮০০টি এমএমএস। প্যাকেজটি *১৪০*২৫*৩# ডায়াল করে অ্যাক্টিভ করা যাবে।

 

*২২২*৮# কোডটিতে ডায়াল করে রবি গ্রাহকরা তাদের টক টাইম ব্যালেন্স চেক করতে পারবেন। অন্যদিকে এসএমএস ব্যালেন্স চেক করার জন্য *২২২*১২# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *৮৪৪৪*৮৮# কোডটিতে ডায়াল করতে হবে।