Finance

রিটেইলারদের সাফল্যের স্বীকৃতি দিল রবি

রিটেইলারদের সাফল্যের স্বীকৃতি দিল রবি

| | 09 Apr 2016, 01:28 pm
ঢাকা, এপ্রিল ৯: সিম, ডাটা প্যাক ও ইজিলোড বিক্রিতে অসাধারণ সাফল্য অর্জন করায় ১০৫ জন রিটেইলারকে পুরস্কার হিসাবে একটি করে মোটরবাইক প্রদান করেছে রবি।

সম্প্রতি রাজধানীর একটি কনভেশন সেন্টারে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন রবি’র ম্যানেজিং ডিরেক্টরর ও সিইও সুপুন বীরাসিংহে।

 


২০১৫ সালের শেষ তিন মাসে ‘উৎসব প্লাস’ নামে তিন মাসব্যাপী একটি ব্যবসায়িক ক্যাম্পেইন পরিচালনা করে রবি। উৎসবের আওতায় রিটেইলাররা সিম বিক্রি এবং ডাটা প্যাক ও ইজিলোড রিফিল করে নির্দিষ্ট পয়েন্ট অর্জন করার সুযোগ পান। ক্যাম্পেইন শেষে সর্বোচ্চ পয়েন্টের ভিত্তিতে রিটেইলারদের বাছাই করা হয়।

 

এছাড়া ক্যাম্পেইনে বিশেষ অবদানের জন্য ইতোমধ্যে ৩১৭ জন রিটেইলারকে এলইডি টিভি, মাইক্রোÑওভেন, স্পিøট এসিসহ বিভিন্ন পুরসস্কার প্রদান করা হয়েছে। ব্যবসায়িক কোন ক্যাম্পেইনের আওতায় দেশে এত বড় পরিসরে রিটেইলারদের পুরস্কৃত করার উদ্যোগ এই প্রথম।

 

অনুষ্ঠানে সুপুন বীরাসিংহে ব্যবসায়িক ক্যাম্পেইনটি সফল করার জন্য রিটেইলারদের ধন্যবাদ জানান। এসময় কোম্পানির বিভিন্ন কার্যক্রম উল্লেখ করে অপারেটরটির প্রতি তাদের সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি। রিটেইলারদের দেশের ডিজিটাল জীবনধারার রূপকার আখ্যায়িত করে তাদের প্রতি রবির সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় জানিয়েছেন অপারেটরটির এমডি ও সিইও ।