Sports

রবি ‘খোঁজ দি নাম্বার ওয়ান স্পিনার’ ক্যাম্পেইন চূড়ান্ত পর্বে অংশগ্রহণের জন্য এ পর্যন্ত ১০৫ ছেলে ও ১৯ মেয়ে স্পিনার বাছাই

রবি ‘খোঁজ দি নাম্বার ওয়ান স্পিনার’ ক্যাম্পেইন চূড়ান্ত পর্বে অংশগ্রহণের জন্য এ পর্যন্ত ১০৫ ছেলে ও ১৯ মেয়ে স্পিনার বাছাই

| | 13 Mar 2017, 07:48 am
ঢাকা, মার্চ ১৩ঃ রবি ও বাংলাদেশে ক্রিকেট বোর্ড’র (বিসিবি) যৌথ উদ্যোগে দেশব্যাপী চলা ‘খোঁজ: দি নাম্বার ওয়ান স্পিনার’ ক্যাম্পেইনের আওতায় চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর, ময়মনসিংহ, কুমিল্লা ও ফরিদপুরে অনুষ্ঠিত হয়েছে বিভাগীয় পর্ব।

দেশব্যাপী চলা এ ক্যাম্পেইনেরর আওতায় দ্বিতীয় পর্ব থেকে এ পর্যন্ত ১০৫ জন ছেলে ও ১৯ জন মেয়ে স্পিনারকে চূড়ান্ত পর্বে অংশগ্রহণের জন্য বাছাই করা হয়েছে।

জেলা-ভিত্তিক প্রতিযোগিতা থেকে বাছাইকৃত স্পিনাররা ক্যাম্পেইনের দ্বিতীয় পর্বে বিভাগীয় অথবা সম পর্যায়ের ভেন্যুতে অংশ নিচ্ছেন। আগামী ১৪ মার্চ, ২০১৭ ঢাকা ও রাজশাহীতে অনুষ্ঠিত হবে বিভাগীয় পর্যায়ের শেষ দুটি বাছাই পর্ব। ২০ থেকে ২৭ মার্চ অনুষ্ঠিতব্য তৃতীয় পর্বটি হবে আবাসিক। পুরো পর্বটি জাতীয় ক্রিকেট একাডেমিতে অনুষ্ঠিত হবে। বিসিবি’র সেন্ট্রাল টেকনিকাল টিম ট্যালেন্ট বাছাইয়ের এই পর্বটি পরিচালনা করবেন। এতে সব ধরনের সাজ-সরঞ্জামের ব্যবস্থা করবে রবি।

দ্বিতীয় পর্ব থেকে বাছাইকৃত স্পিনারদের শারিরীক সামর্থ যাচাই এবং ভিডিও চিত্রের মাধ্যমে তাদের বোলিং পর্যবেকক্ষণ করা হবে। পর্বটি শেষে ১০ জন ছেলে-মেয়েকে ক্যাম্পেইনের বিজয়ী ঘোষণা করা হবে।