Bangladesh

ঢাকাঃ ছিনতাই ও হত্যায় জড়িত সন্দেহে ৬ গ্রেপ্তার

ঢাকাঃ ছিনতাই ও হত্যায় জড়িত সন্দেহে ৬ গ্রেপ্তার

| | 01 Jul 2015, 06:18 am
ঢাকা, জুলাই ১- পুলিশ বুধবার জানিয়েছেন যে ঢাকার মগবাজার এলাকা থেকে ছিনতাই ও রামপুরায় রুবেল হত্যা মামলায় জড়িত ৬ আসামী গ্রেফতার করেছে।

"৩০/০৬/২০১৫ তারিখ ১৭.০০ টায় রাজধানীর বাড্ডা থানাধীন চ/১০৩, মুন্সিবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো মোঃ ওরম ফারুক ওরফে আল আমিন , শ্রী পবিত্র সমাদ্দার, মোঃ রাকিব, জহিরুল ইসলাম ওরফে জাকির, রিফাত হোসেন ও জাকির হোসেন।

 

এ সময় তাদের হেফাজত হতে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১টি মোটর সাইকেল এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

"গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা গত ২৪/০৫/২০১৫ তারিখ দুপুর ০১.০৫ টায় মগবাজারে এ্যাকুয়ামেনির ডিস্ট্রিবিউশন লিমিটেড এর অফিস কর্মী সেলিম আক্তারকে গুলি করে ৩৩,২৬,৫০৭ টাকা ছিনতাই করে নিয়ে যায়। উল্লেখ্য গ্রেফতারকৃতদের কাছ থেকে উদ্ধারকৃত পিস্তলটি মগবাজার ছিনতাইয়ের কাজে ব্যবহার করা হয়েছিল,"বিবৃতিতে জানিয়েছেন পুলিশ।

 

"এছাড়াও গত ০৮-০৫-২০১৫ তারিখ বেলা ০২.৩০ টায় গ্রেফতারকৃত আসামী মোঃ ওমর ফারুক @ আল আমিন, জহিরুল ইসলাম @ জাকির, মোঃ রাকিব ও অজ্ঞাতনামা ১০/১২ জন সন্ত্রাসী ভিকটিম রুবেল হোসেন @ মিন্টুকে ৩৩৫/ছ, টিভি রোড কর্নারের সামনে গুলি করে ফেলে যায়। স্থানীয় জনগণ ভিকটিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে," জানায় পুলিশ।

 

গোয়েন্দা ও অপরাধতথ্য (দক্ষিণ) বিভাগের ডিসি মোঃ মাশরুকুর রহমান খালেদ-এর নির্দেশনায় এডিসি মোহাম্মদ ছানোয়ার হোসেন, পিপিএম (বার) সার্বিক তত্ত্বাবধানে ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ জাহিদুল হক তালুকদার, পিপিএম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

 

 

ইমেজঃ মেট্রোপলিটন পুলিশ ফেসবুক পেজ