Bangladesh

Accidents hit Bangladesh

Accidents hit Bangladesh

| | 06 Apr 2018, 09:06 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ৬: বাংলাদেশে সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার নরসিংদী জেলায় সড়ক দুর্ঘটনায় ৬ জন মোটর সাইকেল আরোহীসহ ৯ জন নিহত হয়েছেন।

 তাদের মধ্যে চারজন এক মোটরসাইকেলে চলার সময় বাসচাপায় মারা যান। অপরদিকে মাইক্রোবাসের চাপায় মারা গেছেন মোটরসাইকেল আরোহী এক দম্পতি।


পুলিশ জানায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে জেলার রায়পুরা উপজেলার চারারবাগ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এতে এক পথচারীও আহত হন। শিবপুর উপজেলার ইটাখোলা থেকে একটি মোটরসাইকেলে করে তারা চারজন ভৈরবের দিকে যাচ্ছিলেন।

পথে কিশোরগঞ্জ থেকে ঢাকামুখী অনন্যা সুপার এক্সপ্রেসের একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। সবাই ছিল এক মোটরসাইকেলে। তাদের কারও মাথায় হেলমেট ছিল না।


নিহতরা হলেন - ইয়ামিন (২৩), ডালিম (১৭), রমজান (১৭) ও সোহাগ (১৭)। 

 

ওই চারজন বিভিন্ন পোল্ট্রি ফার্মে মুরগির ভ্যাকসিন দেওয়ার কাজ করতেন। বপরোয়াভাবে মোটরসাইকেল চালনার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বরে পুলিশের ধারনা।


এদিকে সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বাগাটা এলাকায় বেলা সোয়া ১টার দিকে দ্রুততগামী মাইক্রোবাসের চাপায় মারা গেছেন এক দম্পতি।

 

নিহতরা হলেন – দুবাই প্রবাসী আমিনুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী মানসুরা বেগম (৩০)। আমিনুল তার স্ত্রীকে নিয়ে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন।


অপর এক খবরে জানা যায়, জেলার মাধবদীতে বাসচাপায় মারা গেছেন অটোরিকশার ৩ যাত্রী। বেলা দেড়টার দিকে মাধবদী পুরাতন বাসস্ট্যান্ডের রাইন মার্কেটের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে একটি বাস অটোরিকশাকে চাপা দিলে এর চালকসহ তিন যাত্রী ঘটনাসম্থলেই মারা যান। নিহতদের মধ্যে দুইজ হলেন - অটোরিকশার যাত্রী রতন মিয়া (৪৫) ও পথচারী মকবুল হোসেন।