Bangladesh

রাজধানীতে জাল ড্রাইভিং লাইসেন্স প্রস্তুতকারক চক্রের ২ সদস্য গ্রেফতার

রাজধানীতে জাল ড্রাইভিং লাইসেন্স প্রস্তুতকারক চক্রের ২ সদস্য গ্রেফতার

| | 08 Jul 2015, 07:05 am
ঢাকা, জুলাই ৮- বুধবার পুলিশ জানিয়েছেন যে রাজধানীর খিলগাঁও থানা এলাকায় অভিযান পরিচালনা করে জাল ড্রাইভিং লাইসেন্স প্রস্তুতকারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

"আজ ০৮/০৭/২০১৫ তারিখ বুধবার সকাল ০৮.০০ টায় রাজধানীর খিলগাঁও থানা এলাকায় অভিযান পরিচালনা করে জাল ড্রাইভিং লাইসেন্স প্রস্তুতকারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 

গ্রেফতারকৃতদের নাম মোঃ মাসুম পারভেজ ও তার সহযোগী মোঃ আল মামুন।

 

"এ সময় তাদের হেফাজত হতে জাল ড্রাইভিং লাইসেন্স প্রস্তুত করার কাজে ব্যবহৃত ০১টি কম্পিউটিার সিস্টেম (সিপিইউ, মনিটর, মাউস, কী বোর্ড, কম্পিউটার ক্যাবল), ০১টি লেমিনেটিং মেশিন, ০১টি পাঞ্চ মেশিন, ০১টি কার্ড প্রিন্টার মেশিন, ০১টি কার্ড বক্স, ০১টি কালি বক্স, ০১টি সিডি বক্স, ৩০ টি জাল ড্রাইভিং লাইসেন্স উদ্ধার করা হয়," জানায় পুলিশ।

 


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা বিভিন্ন এলাকা থেকে দালালদের মাধ্যমে জাল ড্রাইভিং লাইসেন্স এর অর্ডার নেয় ও প্রস্তুত করে দেয়।

 


প্রত্যেক জাল ড্রাইভিং লাইসেন্স এর জন্য তারা ১০০০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত হাতিয়ে নেয়।

 

 

"উক্ত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে," জানায় পুলিশ।

 


গোয়েন্দা ও অপরাধতথ্য (উত্তর) বিভাগের ডিসি শেখ নাজমুল আলম বিপিএম, পিপিএম (বার) এর নির্দেশনায় এডিসি মোঃ শাহাজাহান এর তত্ত্বাবধানে ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ নাজমুল ইসলাম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।