Bangladesh

Bangladesh crime: Four child puts themselves on fire

Bangladesh crime: Four child puts themselves on fire

Bangladesh Live News | @banglalivenews | 18 Apr 2019, 01:20 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ১৮ : বান্দরবানের লামা উপজেলায় সম্পত্তি বন্টন না করে দেয়ায় বাবার বসতঘরে আগুন লাগিয়ে দিয়েছে সন্তানেরা। আর চার সন্তানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বাবা। আগুনে প্রায় চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী বাবা।

বুধবার লামা উপজেলার সরই ইউনিয়নের ইছহাক মেম্বারপাড়ায় এ ঘটনায় ঘটে। অভিযুক্ত সন্তানরা হলেন, তৌহিদুল ইসলাম (২২), শহিদুল ইসলাম (২৪), মো. সোহেল (৩০) ও হাবিবুল্লাহ (২৭)।


অভিযোগে জানা যায়, কয়েক বছর ধরে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে আমান উল্লাহ উপজেলার সরই ইউনিয়নের ইছহাক মেম্বারপাড়ায় বসবাস করে আসছেন।

 

তবে কিছুদিন আগে প্রথম স্ত্রীর চার সন্তান সম্পত্তি বন্টন করে দেয়ার জন্য বাবা আমান উল্লাহকে বিভিন্নভাবে চাপ দিতে থাকেন। কিন্তু বাবা আমান উল্লাহ তার সম্পত্তি বন্টনের বিষয়টি অপরাগণা প্রকাশ। আর এতে ক্ষিপ্ত হয়ে ওই চার সন্তান ইছহাক পাড়ার দোতালা টিনশেড বাড়িতে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেন। পরে লামা থানায় চার সন্তানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বাবা আমান উল্লাহ।


লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, বসতঘর পুড়িয়ে দেয়ার ঘটনায় আমান উল্লাহ চার সন্তানের বিরুদ্ধে অভিযোগ করেছেন। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।