Bangladesh

Bangladesh: Road mishap kills 2

Bangladesh: Road mishap kills 2

Bangladesh Live News | @banglalivenews | 07 Aug 2019, 07:38 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, আগস্ট ৭ : গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সাব রেজিস্ট্রার নুসরাত জাহান (৩৫) ও তার গৃহকর্মী জান্নাত খাতুন (১৩) নিহত হয়েছেন।

এ সময় মাইক্রোবাসের চালকসহ আরও পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালীয়া এলাকার চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা গেছে, শঠিবাড়ি সেবা পরিবহন নামের বাসটি রংপুরে যাচ্ছিল। বাসটি চক্ষু হাসপাতালের সামনে পৌঁছালে ঢাকাগামী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নুসরাত ও গৃহকর্মী জান্নাত নিহত হন। এ সময় মাইক্রোবাসের চালকসহ পাঁচজন আহত হন। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।


গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে মাইক্রোবাস চালকের অবস্থা গুরুতর।


ওসি আরও জানান, নুসরাতের সঙ্গে থাকা শিশু সন্তান সুস্থ রয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


দুর্ঘটনায় নিহত সাব-রেজিস্টার নুসরাত জাহান পিরোজপুর জেলা সদরের শিকারপুর উত্তরপাড়া গ্রামের ছারোয়ার হোসেনের মেয়ে। তিনি স্বজনদের সঙ্গে ঈদের ছুটি কাটাতে মাইক্রোবাসযোগে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।