Bangladesh

Bangladesh to pray on Sheikh Hasina's birthday

Bangladesh to pray on Sheikh Hasina's birthday

Bangladesh Live News | @banglalivenews | 27 Sep 2018, 11:24 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৮ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আজ শুক্রবার সকাল ১০টায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদে কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল হবে।

এ ছাড়া বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ৬৭ হাজার ৩৬৮টি গণশিক্ষাকেন্দ্র, এক হাজার ১০টি দারুল আরকাম ইবতেদায়ি মাদরাসা, ইসলামিক মিশনের ৪৪৯টি মক্তব ও ২৬টি ইবতেদাদিয় মাদরাসা এবং ৫৪১টি মসজিদ পাঠাগারসহ মোট ৬৯ হাজার ৩৯৪টি স্থানে সকাল ৯টায় দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। 

  
বৃহস্পতিবার ইসলামিক ফাউন্ডেশনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের আওতায় ইতঃপূর্বে ১৫ লাখ ৬২ হাজার পবিত্র কুরআন শ্রেষ্ঠ শিক্ষার্থীদের দিয়েছেন প্রধানমন্ত্রী। এ প্রকল্পের আওতায় ২০১৮ শিক্ষাবর্ষে ৫ লাখ ৯৯ হাজার ৬৮০ খানা কুরআন শরিফ শুক্রবার সকাল ৮টায় শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজনের উপস্থিতিতে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হবে।


এ ছাড়া জন্মদিনে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দেশের সব মসজিদে আজ শুক্রবার বাদ জুমা মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করার জন্য ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে মসজিদের খতিব, ইমাম, মসজিদ কমিটি এবং মুসল্লিদের প্রতি আহ্বান জানানো হয়েছে।