Bangladesh

Bangladesh: Train Mishap kills 2

Bangladesh: Train Mishap kills 2

Bangladesh Live News | @banglalivenews | 01 Jun 2019, 08:12 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুন ১ : খুলনায় মালবাহী ট্রেনের সঙ্গে ইজিবাইকের ধাক্কায় দু’জন নিহত হয়েছেন। এতে আরও দুইজন আহত হন। শুক্রবার বিকেলে নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি তেতুলতলা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহেশ্বরপাশা পুলিশ ফাঁড়ির কনস্টেবল রেশমার মা নাজমা বেগম (৪০) ও রেশমার মেয়ে আফরিন (২)। এ সময় কনস্টেবল রেশমা আক্তার (২৫) এবং অজ্ঞাত এক নারী গুরুতর আহত হন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর ইজিবাইক চালক পালিয়ে গেছে।


খানজাহান আলী থানা পুলিশ জানায়, শুক্রবার বিকেল সোয়া ৩টার দিকে শিরোমণি তেতুলতলা রেলক্রসিং পার হওয়ার সময় দৌলতপুরগামী মালবাহী ট্রেনের সঙ্গে ইজিবাইকের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী পুলিশ সদস্য রেশমার মা নাজমা বেগম নিহত হন। এ সময় রেশমা খাতুন, তার শিশু কন্যা আফরিন এবং অজ্ঞাত পরিচয় এক নারী গুরুতর আহত হন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শিশু আফরিন মারা যায়। হতাহতদের বাড়ি শিরোমণি পশ্চিমপাড়া বলে জানা গেছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, চারজন যাত্রী নিয়ে একটি ইজিবাইক রেলক্রসিং পার হওয়ার সময় মালবাহী ট্রেন চলে আসে। এ সময় ইজিবাইক চালক লাফিয়ে বেঁচে গেলেও ট্রেনের ধাক্কায় চার যাত্রীসহ ইজিবাইকটি রেললাইনের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলে একজন নিহত হন। স্থানীয়রা আহতদেরকে খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করে।