Bangladesh

Barishal road mishap leaves three dead

Barishal road mishap leaves three dead

Bangladesh Live News | @banglalivenews | 24 Dec 2019, 06:58 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ২৪ : বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে বাকেরগঞ্জ উপজেলায় পিকআপের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুজন এবং নগরীর কাউনিয়ায় কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে এক নারী নিহত হন।

নিহতরা হলেন মো. রুবেল (২৭) ও কুদরত আলী (৩০) ও রেশমা বেগম (৩৫)। কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে নারী নিহতের ঘটনায় হেলপারকে আটক করেছে পুলিশ।

বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম বলেন, সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার আউলিয়াপুর এলাকায় বরিশাল-কুয়াকাটা মহাসড়কে একটি পিকআপের চাকা পাংচার হয়ে উল্টে গিয়ে নিচে চাপা পড়ে দুজন নিহত হন। পিকআপটি বরিশাল থেকে পটুয়াখালীর দিকে যাচ্ছিল। এতে ছাদ ঢালাইয়ের মালামাল ছিল।

কাউনিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজিমুল করিম বলেন, কাউনিয়া বিসিক এলাকায় কাভার্ডভ্যানের চাপায় বেঙ্গল বিস্কুট ফ্যাক্টরির নারী শ্রমিক রেশমা বেগমের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার সময় কাভার্ডভ্যানটি চালাচ্ছিল হেলপার। হেলপার স্বাধীন মোল্লাকে আটক ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। পাশাপাশি রেশমা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।