Bangladesh

BNP Jamaat extension is national alliance: Menon

BNP Jamaat extension is national alliance: Menon

Bangladesh Live News | @banglalivenews | 22 Oct 2018, 10:20 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৩ : ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট বিএনপি-জামায়াতের এক্সটেনশন।

সোমবার জাতীয় সংসদে ওয়ার্কার্স পার্টির সংসদীয় দলের সভায় তিনি এ কথা বলেন। মেনন বলেন, প্রতিদিনই বিষয়টা স্পষ্ট হচ্ছে, আরও হবে। বিএনপি’র আবরণে ঐক্যফ্রন্টের ছত্রছায়ায় নির্বাচনে অংশ নেবে জামায়াত। দেশবাসীকে তাই এ ব্যাপারে সতর্ক থেকেই ভোট দিতে হবে। দেশের উন্নয়ন-অগ্রগতির স্বার্থেই স্বাধীনতা ও উন্নয়ন বিরোধী এই শক্তিকে কোনোক্রমেই ক্ষমতায় আসতে দেয়া যাবে না।


রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়ার্কার্স পার্টিও সংসদ সদস্যরা পাঁচ বছরে তাদের সংসদীয় কার্যক্রমে মূল্যায়ন করেন। সংসদে ওয়ার্কার্স পার্টির ৭ জন সদস্য রয়েছেন। সভায় আশা প্রকাশ করা হয় একাদশ সংসদে এই সংখ্যা ন্যূনতম দ্বিগুণ হবে এবং ওয়ার্কার্স পার্টি সংসদে বৈষম্য, বেকারত্ব, দুর্নীতি রোধ, নারীর প্রতি সহিংসতা রোধ, কৃষক-শ্রমিক-গরিব মানুষের দাবির স্বপক্ষে আরও জোরালো ভূমিকা রাখবে।


ওয়ার্কার্স পার্টি সংসদীয় দলের সম্পাদক অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহর সঞ্চালনে সংসদীয় দলের সভায় আরও বক্তব্য রাখেন পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, অধ্যাপক ইয়াসিন আলী, শেখ হাফিজুর রহমান ও শেখ টিপু সুলতান। সভায় নিরবচ্ছিন্ন শান্তিপূর্ণ পরিবেশে পাঁচ বছর সংসদ পরিচালিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে অভিনন্দন জানানো হয়।