Bangladesh

BNP will surrender in the month of victory: Menon

BNP will surrender in the month of victory: Menon

Bangladesh Live News | @banglalivenews | 11 Dec 2018, 05:27 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ১১: বিজয় দিবসের আলোচনাসভায় নির্বাচন নিয়ে বিএনপি নেতাদের বাগাড়ম্বর শেষ হবে বলে মন্তব্য করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।

তিনি বলেন, ‘বিজয়ের মাসে নিয়াজির মতো বিএনপিও আত্মসমর্পণ করবে।’ সোমবার (১০ ডিসেম্বর) রাজধানীর পল্টনে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।


মেনন বলেন, ‘যারা বিজয়ের মাসে জামায়াতের দাড়িপাল্লায় ধানের শীষ তুলে দেয়, তারাও একইভাবে স্বাধীনতাবিরোধিতার দায়ে দুষ্ট। আর এ কারণেই তাদের নেতা তারেক রহমান এই বিজয়ের মাসে আইএসআইয়ের সঙ্গে, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকায় পাকিস্তান হাই কমিশনে বৈঠক করেন।একজন দেশপ্রেমিক মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি কখনোই পাকিস্তানের হাই কমিশনে গিয়ে ষড়যন্ত্র করতে পারেন না। সুতরাং এই বিজয়ের মাসেই স্বাধীনতার বিপক্ষ শক্তিকে পরাজিত করতে হবে।’


অনুষ্ঠানে ঢাকা ৮ আসনের বর্তমান সংসদ সদস্য হিসেবে নিজের কর্মকা- তুলে ধরেন মেনন। তিনি বলেন, ‘গত ১০ বছরে চাঁদাবাজি, সন্ত্রাসমুক্ত পরিবেশে থেকেছে। মালিবাগ, শান্তিনগরের রাস্তার ৮৫ ভাগ খারাপ ছিল। এখন তার প্রায় ৯০ ভাগ রাস্তা মেরামত করেছি। মাত্র একঘণ্টার বৃষ্টিতে গোটা এলাকা জলাবদ্ধ হয়ে যেতো। মানুষ চলাফেরা করতে পারতো না। সেই অবস্থার উন্নতি করেছি। মশার উপদ্রব কমিয়েছি।এই এলাকার মানুষ আমার কাজের কথা মনে রেখে এবারের নির্বাচনেও আমাকে বিজয়ী করবে।’


সভায় আরও উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহ-সভাপতি আবুল বাশার, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী প্রমুখ।