Bangladesh

Chameli brought to Dhaka

Chameli brought to Dhaka

Bangladesh Live News | @banglalivenews | 03 Nov 2018, 08:48 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ৩ : উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ নারী ক্রিকেট দলের অলরাউন্ডার চামেলি খাতুনকে ঢাকায় আনা হয়েছে।

জেলা প্রশাসনের তত্ত্বাবধানে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নভো এয়ারলাইন্সের এটি ফ্লাইটে চামেলি খাতুনকে ঢাকায় আনা হয়। চামেলির সঙ্গে মা ও বোনসহ পরিবারের তিনজন সদস্য রয়েছেন। তাদের নিয়ে গেছেন জেলা প্রশাসনের এক ম্যাজিস্ট্রেট। এর আগে সকালে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে নগরীর দরগাপাড়া এলাকার বাসা থেকে বিমানবন্দরে নেয়া হয় চামেলিকে।


জেলা প্রশাসনের এনডিসি আনিসুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রধানমন্ত্রীর দফতর থেকে চামেলিকে ঢাকায় নিতে নির্দেশনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার চামেলি খাতুনের বাসায় গিয়ে তারা এনিয়ে কথা বলেন। পরিবারের সঙ্গে আলোচনার পর চামেলি ঢাকা যেতে সম্মত হন। এরপর তাকে ঢাকায় নেয়ার দ্রুত ব্যবস্থা করা হয়।


চামেলি খাতুনের মারাত্মক আসুস্থতার খবর গণমাধ্যমে প্রকাশ পেলে বুধবার তার বাড়ি যান স্থানীয়সরকার বিভাগের উপপরিচালক পারভেজ রায়হানের নেতৃত্বে জেলা প্রশাসনের একটি দল। ওই সময় দলটি চামেলিকে জানান, তার চিকিৎসার দায়িত্বভার নেবেন প্রধানমন্ত্রী।


এর আগে বুধবার সকালে চামেলি খাতুনের বাসায় যান রাজশাহী সিটি কর্পোরেশরেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তাৎক্ষনিক উন্নত চিকিৎসায় চামেলির হাতে সহায়তার নগদ এক লাখ টাকা তুলে দেন মেয়র। এর আগের দিনই জাতীয় ক্রিকেট দলের দুই তারকা খেলোয়ার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান চামেলির পাশে দাঁড়ান। সহায়তায় এগিয়ে আসার আশ্বাস দেয় বিসিবিও।


বাম পায়ের লিগামেন্ট ছিড়ে যাওয়ায় গুরুতর ইনজুরি আক্রান্ত চামেলি খাতুন (২৭)। মেরুদ-ে ব্যাথাসহ অবশ হয়ে যাচ্ছে চামেলির শরীরের এক অংশ। গত বিশ দিন ধরে একেবারে বিছানায় তিনি।