Bangladesh

Countrymen have not accepted BNP's terrorism: PM Hasina

Countrymen have not accepted BNP's terrorism: PM Hasina

Bangladesh Live News | @banglalivenews | 28 Dec 2018, 04:40 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ২৮: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির সন্ত্রাস, জঙ্গিবাদ ও জবরদস্তি দেশবাসী কখনও পছন্দ করেনি, ভবিষ্যতেও করবে না।

তাদের জবরদস্তি এদেশের মানুষ কখনও মেনে নেয়নি।

 

আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে তারা আবারও এর জবাব দেবে। ৩০ ডিসেম্বর শান্তিপূর্ণ নির্বাচন হবে এবং সেখানে আওয়ামী লীগ জয়লাভ করে আবারও সরকার গঠন করবে বলে আশাবাদ প্রকাশ করেন তিনি।


টাঙ্গাইল, কুমিল্লা, যশোর, পাবনা ও পঞ্চগড় জেলার নেতাকর্মী ও বিপুল সংখ্যক মানুষের সঙ্গে ভিডিও কনফারেন্স অংশ নিয়ে বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) তিনি এসব কথা বলেন।
সরকারি কোনও সুযোগ-সুবিধা ব্যবহার না করেই ব্যক্তিগত বাসভবন সুধা সদন থেকে সারাদেশের নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ধারাবাহিক নির্বাচনি প্রচারণায় এভাবে অংশ নেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে ভিডিও কনফারেন্সে এই পাঁচ জেলার দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি।


অনুষ্ঠানের শুরুতেই কুমিল্লা জেলার ১১টি আসনের আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে শেখ হাসিনা বলেন, ‘নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে।’ বিভিন্ন স্থানে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলার আশঙ্কা প্রকাশ করেন তিনি।


টাঙ্গাইল জেলার আটটি আসনের আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, ‘আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন উন্নয়নের সুফল পায় দেশের মানুষ।’ উন্নয়নের ছোঁয়া গ্রাম পর্যন্ত পৌঁছে দিতেও নির্দেশ দেন তিনি। ইশতেহার বাস্তবায়নের মধ্য দিয়ে আগামী পাঁচ বছর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।