Bangladesh

Cylinder blast leaves one family ruined

Cylinder blast leaves one family ruined

Bangladesh Live News | @banglalivenews | 31 Oct 2019, 02:59 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ৩০ : এক বছরের ব্যবধানে দুই ছেলেকে হারিয়ে শোকে বিহ্বল বাবা নূর ইসলাম। গত বছর পানিতে ডুবে মারা গেয়ে মেজ ছেলে জিয়াদ। ওই সময় তার বয়স ছিল ৯ বছর। সেই ক্ষত এখনও কাটিয়ে উঠতে পারেননি রিকশাচালক বাবা নূর ইসলাম।

মেজ ছেলে মারা যাওয়ার এক বছরের মাথায় এবার হারালেন বড় ছেলেকে। বুধবার বড় ছেলে রুবেল বেলুন কিনতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মারা গেছে। নিথর হয়ে গেছে তার দেহ।


রুবেলের বাবা নূর ইসলাম জানান, তার চারটি ছেলে। গত এক বছর আগে ৯ বছরের মেজ ছেলে জিয়া পানিতে ডুবে মারা যায়। জিয়া ভোলার একটি মাদরাসায় পড়ালেখা করত। এক বছর আগে এক দুপুরে মাদরাসার পাশে এক পুকুরে ডুবে মারা যায়।


এবার বড় ছেলে রুবেল সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ হারিয়েয়ে। বিস্ফোরণের ফলে রুবেলের শরীর তিন খন্ড হয়ে যায়। শিশু রুবেলের মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারয়েন না মা পারভীন। সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে তার আর্তনাদে কম্পিত হয়ে ওঠে পুরো হাসপাতাল।

‘ওরে রুবেল রে, আমারে ছেড়ে কই গেলি রে, আমার সোনা ধন রে, আমার ময়না পাখি সোনা মানিক’ বলে আর্তনাদ করছেন। মাঝে মাঝে মূর্ছা যাচ্ছেন।

শাড়িতে তার রুবেলের রক্ত মাখা।


রুবেলের বাবা রিকশাচালক নুর ইসলামের পরনের লুঙ্গি ও গেঞ্জি সন্তানের রক্ত লেগে শুকিয়ে গেয়ে। অশ্রুসিক্ত বাবা রুবেলের মাকে সান্ত¡না দেয়ার চেষ্টা করে যাচ্ছেন।