Bangladesh

নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত এ্যানী বাড়ি ফিরলেন

নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত এ্যানী বাড়ি ফিরলেন

| | 10 Apr 2018, 06:31 am
ঢাকা, ১০ এপ্রিল ২০১৮ : নেপালের কাঠমান্ডুতে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত আলিমুন নাহার এ্যানী আজ সকালে হাসপাতার থেকে বাড়ি ফিরেছেন। শারীরিক ও মানসিক অবস্থা অনেকটা ভালো থাকায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে বাড়িতে যাওয়ার ছাড়পত্র দেয়া হয় তাকে। আগামী সপ্তাহে তার ছাড়পত্র পাওয়ার কথা থাকলেও ফিজিক্যালি ও মেন্টাল বিহ্যাবিয়র ভালো থাকায় আজই তাকে বাড়ি যেতে দেওয়া হয়।

ঢামেকের বার্ন ইউনিটের প্রধান ডা. সামন্ত লাল সেন এ কথা জানান। তিনি বলেন, তার শরীরিক সমস্যার চেয়ে মানসিক সমস্যাটা বেশি ছিল। স্বামী ও একমাত্র সন্তান হারানোর শোকে তিনি ভেঙে পড়েছিলেন। এখন তিনি মোটামুটি সুস্থ রয়েছেন। তবে চলে যাওয়ার পর আরও কিছুদিন তাকে ফলোআপে রাখা হবে।
 

উল্লেখ্য, গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকালে বিধ্ব— হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস ২১১। এতে নিহত হন ৫১ জন, যাদের মধ্যে ২৬ জন বাংলাদেশি। আহত হন আরও ১০ বাংলাদেশি। তাদের মধ্যে তিনজনকে বিদেশে নিয়ে যাওয়া হলেও দেশে আনা হয় সাত জনকে।
 

তাদের মধ্যে শাহিন ব্যাপারী নামে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সিঙ্গাপুরে নেয়া হয় কবির হোসেন নামে একজনকে। ঢামেকে চিকিৎসা শেষে বাড়ি ফিরে যান মেহেদী হাসান, কামরুন্নাহার স্বর্ণা, শেখ রাশেদ রুবায়েত ও শেহরিন আহমেদ।
 

ক্যাপশান :  বাড়ি ফিররেন এ্যানী