Bangladesh

Dhaka: Rain hits normal life

Dhaka: Rain hits normal life

Bangladesh Live News | @banglalivenews | 23 Oct 2019, 12:21 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৩ : রাজধানীতে আজ বুধবার বৃষ্টি হয়েছে। দুপুর ১টার থেকে বিকেল পৌনে ৩টা পর্যন্ত টানা বৃষ্টি হয়।

বৃষ্টিতে কিছু কিছু এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।


আবহাওয়া অফিস জানিয়েছে, বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ বিরাজ করছে। এর প্রভাবে আজকে বৃষ্ট হচ্ছে। আগামী দুই থেকে তিন দিন বৃষ্টি অব্যাহত থাকতে পারে। আগামী তিন দিন বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে।

 

এর আগে বুধবার সকালের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরের অদূরে তামিলনাড়ু দক্ষিণ ও অন্ধ্রপ্রদেশ উপকূলে অবস্থানরত লঘুচাপটি বর্তমানে পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ বিরাজ করছে।

এর প্রভাবে খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম এবং সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে সারাদেশের দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। দেশের উত্তর-পশ্চিমাংশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং অন্যত্র তা প্রায় অপবিবর্তিত থাকতে পারে বলেও জানানো হয় সকালের আবহাওয়ার পূর্বাভাসে।